নুরুজ্জামান 'লিটন' - (Naogaon)
প্রকাশ ১৯/০৬/২০২২ ০৮:৩২পি এম

বদলগাছীর পাহাড়পুরে রাসুলকে কটুক্তির প্রতিবাদে মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত

বদলগাছীর পাহাড়পুরে রাসুলকে কটুক্তির প্রতিবাদে মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত
ad image
ভারতের ক্ষমতাসীন দল বিজেপির দুই নেতা কর্তৃক হযরত মোহাম্মদ (স:) কে নিয়ে অশালীন বক্তব্যের প্রতিবাদে মানববন্ধন সমাবেশ ও মিছিল করেছে নওগাঁ জেলার বদলগাছী উপজেলার ঐতিহাসিক পাহাড়পুরের রাসুল প্রেমিরা।এসময় শত শত রাসুল প্রেমি তৌহিদী জনতা উপস্থিত ছিলেন।
১৯ জুন,রবিবার,আসরের নামাজের পর পাহাড়পুর বাজারের জয়পুরহাট টু নওগাঁ মেইন রোডে এই কর্মসূচি পালিত হয়।

মানববন্ধন ও মিছিলে আগত রাসুল প্রেমিদের হাতে রাসূলের অপমান-সইবে না মুসলমান, ইয়া রাসূলুল্লাহ আপনি সর্বোত্তম, রাসূল আমার প্রাণ ইত্যাদি লিখা সংযুক্ত পোস্টার ও দোষীদের ফাঁসির দাবি এবং রাষ্ট্রীয়ভাবে এর প্রতিবাদ জানানোর ব্যানার দেখা যায়।

মিছিল শেষে পাহাড়পুর বাজারের তিন মাথার মোড়ে সংক্ষিপ্ত বক্তব্যে রনাহার জামে মসজিদের পেশ ইমাম হাফেজ মাওলানা মোহাম্মদ মিজানুর রহমান বলেন, হাজার বছর ধরে যার নামে প্রতিটি আঙ্গিনায় আলোকিত হয়, যিনি অন্ধকারাচ্ছন্ন এই দুনিয়াতে জ্যোতি হিসাবে এসেছে, যার জন্য কোটি মুসলমান জীবন দিতে পারে তিনি বিশ্বনবী হযরত মুহাম্মদ (স:)। আমার রাসুলের নামে কটুক্তি করে, তাকে চরিত্রহীন বলে তারা এক বিশাল ঝড়ের সূত্রপাত ঘটিয়েছে। আমরা হৃদয়ে রক্তক্ষরন নিয়ে এই ময়দানে হাজির হয়েছি।দোষীদের ফাঁসি না কার্যকর হওয়া পর্যন্ত আমরা থামবোনা।

অন্যান্য বক্তারা আরও বলেন,তারা আমাদের প্রিয় নবী ও তার স্ত্রীকে নিয়ে কটুক্তি করেছে। তাদেরকে আমি বলতে চাই আমার রাসুলের মর্যাদা কচুপাতার পানি নয়। আমার রাসুলের মর্যাদা জমিনের সমান নয়। আমার রাসুলের মর্যাদা আল্লাহর আরশের সমান। যদি দুনিয়ায় এক জন মানুষ বেঁচে থাকে তাহলে তার ইমানি দায়িত্ব এই কটূক্তির জবাব দেয়া। তাই আজ আমরা এখানে এসেছি। আমরা এই কটূক্তির প্রতি চরম নিন্দা জ্ঞাপন করছি।
দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করার জন্য বাংলাদেশসহ বিশ্ব মোড়লদের দৃষ্টি আকর্ষণ করেন রসুল প্রেমিরা।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ