nazmul huda parvez - (Kurigram)
প্রকাশ ১৬/০৫/২০২২ ০১:০০এ এম

চিলমারী মহিলা ডিগ্রি কলেজ পরিচালনা পর্ষদ নির্বাচনে -২০২২ # পারভেজ-হানিফা প্যানেল বিজয়ী

চিলমারী মহিলা ডিগ্রি কলেজ পরিচালনা পর্ষদ নির্বাচনে -২০২২ # পারভেজ-হানিফা প্যানেল বিজয়ী
ad image
কুড়িগ্রামের চিলমারীতে বহুল আলোচিত চিলমারী মহিলা ডিগ্রি কলেজ পরিচালনা পর্ষদ নির্বাচনে -২০২২ সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠি৩ হয়েছে। এ নির্বাচনে পারভেজ -হানিফা প্যানেল সংখ্যাগরিষ্ঠ ভোটে জয় লাভ করে।
আজ ১৫ মে রবিবার চিলমারী কলেজের একটি কক্ষে অনুষ্ঠিত নির্বাচনে গোপন বুথে ব্যালট পেপার,ব্যালট বক্ ও সিল ব্যবহার করে কলেজ পরিচালনা পর্ষদ নির্বাচন -২০২২ অনুষ্ঠিত হয়। সকাল ১০টা থেকে বিরতিহীন ভাবে দুপুর ২টা পর্যন্ত ভোট গ্রহণ করা হয়। ভোট গ্রহণ শেষে সকল প্রার্থীর উপস্থিতিতে ব্যালট বাক্ খুলে ভোট গণনা শেষে দায়িত্বরত নির্বাচন কমিশন ফলাফল ঘোষণা করেন। নির্বাচন কমিশনে রিটার্নিং অফিসারের দায়িত্ব পালন করেন কলেজটির ভারপ্রাপ্ত অধক্ষ জীতেন্দ্র নাথ বর্মন। নির্বাচন পরিচালন কমিশনের সদস্য হিসেবে দায়িত্বে ছিলেন কলেজটির বিদ্যোৎসাহী সদস্য ( জাতীয় বিশ্বাবদ্যালয়) ওয়াজেদুল হাসান এবং কলেজটির সহকারী অধ্যাপক (ইংরেজি) জাহাঙ্গীর আলম।
নির্বাচনে মোট ভোটার সংখ্যা ছিল ৪৬ টি। দু’টি প্যানেলে মোট ছয়জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করেন। পারভেজ-হানিফা প্যানেলে প্রার্থী ছিলেন প্রভাষক মোছাঃ মোর্শেদা খানম (প্রাপ্ত মোট ভোট ২৬), সহকারী অধ্যাপক মোঃ নাজমুল হুদা পারভেজ ( প্রাপ্ত মোট ভোট ২৬) ও সহকারী অধ্যাপক মোঃ আবু হানিফা (প্রাপ্ত মোট ভোট ২৬)। অপরদিকে ভারপ্রাপ্ত অধ্যক্ষ সমর্থিত জাহিদ-শামছুল প্যানেলে প্রার্থী ছিলেন, সহকারী অধ্যাপক শেখ জাহিদ জাহাঙ্গীর কবির (প্রাপ্ত মোট ভোট ১৮), সহকারী অধ্যাপক মোঃ শামছুল আলম (প্রাপ্ত মোট ভোট ১৬) এবং প্রভাষক মোছাঃ আছমা আখতারুন্নাহার (প্রাপ্ত মোট ভোট ১৭)।
পারভেজ-হানিফ প্যানেলের তিন জন প্রার্থীই সমান সংখ্যক ভোট পাওয়ায় নির্বাচন কমিশন সিনিয়ারিটির ভিত্তিতে সহকারী অধ্যাপক নাজমুল হুদা পারভেজ (ব্যবস্থাপনা বিভাগ) কে প্রথম, সহকারী অধ্যাপক আবু হানিফা (রাষ্ট্র বিজ্ঞান)কে দ্বিতীয় ও প্রভাষক মোছাঃ মোর্শেদা খানম( জীববিজ্ঞান) কে তৃতীয় স্থানে বিজয়ী ঘোষণা করেন। নির্বাচনের ফলাফল ঘোষণার পর পরাভূত প্রার্থীরা বিজয়ী প্রার্থীদেরকে অভিনন্দন জানান।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ