নুরুজ্জামান 'লিটন' - (Naogaon)
প্রকাশ ০৬/০৫/২০২২ ০৮:২০পি এম

নওগাঁর বদলগাছীতে বিদেশি অস্ত্রসহ এক ডাকাত গ্রেফতার

নওগাঁর বদলগাছীতে বিদেশি অস্ত্রসহ এক ডাকাত গ্রেফতার
ad image
র‍্যাব-৫ জয়পুরহাট কর্তৃক বিদেশী পিস্তল, ওয়ান শুটার গান গুলিসহ একজন সশস্ত্র ডাকাতকে গ্রেফতার করা হয়েছে।
জয়পুরহাট ক্যাম্পের সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে জানা যায়, র‍্যাব-৫, রাজশাহীর একটি যৌথ অপারেশন দল ০৬ মে সন্ধ্যা প্রায় ৬ টার সময় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে নওগাঁ জেলার বদলগাছী থানাধীন উত্তর মির্জাপুর গ্রামের জনৈক গঙ্গারাম উরাও এর পরিত্যক্ত টিনের বেড়া ঘর হতে সিপিএসসি (রাজশাহী) কোম্পানী অধিনায়ক মেজর নাজমুস সাকিব ও সহকারী পুলিশ সুপার সঞ্জয় কুমার রায় এবং সিপিসি-৩ (জয়পুরহাট) কোম্পানী উপ-অধিনায়কদ্বয় সহকারি পুলিশ সুপার মোঃ মাসুদ রানা ও সহকারি পুলিশ সুপার মোঃ আমিনুল ইসলামের নেতৃত্বে একটি অবৈধ অস্ত্র উদ্ধার অভিযান পরিচালনা করে ০১টি বিদেশী পিস্তল, একটি ওয়ান শুটার গান, ০১টি ম্যাগাজিন, ০৪ রাউন্ড গুলি, ০১টি মোবাইল সেট, ০১টি সীমকার্ড ও নগদ ৯০০/-টাকাসহ একজনকে হাতেনাতে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামী মোঃ আব্দুল হান্নান (৪৫), দিনাজপুর জেলার হাকিমপুর উপজেলার দক্ষিণ বাসুদেবপুর গ্রামের (জিলাপী পট্টি) নূর মোহাম্মদের ছেলে বলে জানা গেছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, আব্দুল হান্নান একজন অস্ত্র ব্যবসায়ী। জব্দকৃত অবৈধ আগ্নেয়াস্ত্র অজ্ঞাত স্থান হতে অবৈধভাবে সংগ্রহ করে ডাকাতি করার উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখেছে বলে সাক্ষীদের সম্মুখে স্বীকার করে। সে দীর্ঘদিন যাবৎ অস্ত্র ক্রয়-বিক্রয় সহ নওগাঁ এলাকায় ডাকাতি করে আসছে।

এ ব্যপারে বদলগাছী থানার অফিসার ইনচার্জ (ওসি) আতিকুল ইসলাম জানান,বদলগাছী থানায় মামলা রুজু প্রক্রিয়াধীন।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ