নুরুজ্জামান 'লিটন' - (Naogaon)
প্রকাশ ০৫/০৪/২০২২ ১০:১৪এ এম

মাদ্রাসা ছাত্রকে জবাই করে হত্যাচেষ্টার অভিযোগে নওগাঁর দুই যুবক গ্রেফতার

মাদ্রাসা ছাত্রকে জবাই করে হত্যাচেষ্টার অভিযোগে নওগাঁর দুই যুবক গ্রেফতার
ad image
নওগাঁ জেলার রাণীনগর উপজেলার উত্তর রাজাপুর গ্রামের মুকুল হোসেনের ছেলে শাকিল হোসেন (২০) ও তার আপন ছোট ভাই ফায়সাল হোসেন (১৮) কে এক মাদ্রাসা ছাত্রের গলায় ছুরিকাঘাতের ঘটনায় আটক করেছে পুলিশ।

৪ এপ্রিল,সোমবার রাত ৮টায় আদমদীঘি উপজেলার সান্তাহার ইউপির হেলালিয়াহাট এলাকায় হৃদয় হোসেন (১৭) নামের এক মাদরাসাছাত্রের গলায় ছুরিকাঘাতের এঘটনাটি ঘটে।৫ এপ্রিল,মঙ্গলবার দুপুরে এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।

ঘটনা সূত্রে জানা গেছে, নওগাঁর রাণীনগরের উত্তর রাজাপুর গ্রামের আলম হোসেনের ছেলে হৃদয় হোসেন উপজেলার সান্তাহার চা বাগান জামিয়া আরাবিয়া দারুল উলুম মাদরাসায় পড়াশোনা করে। ছুটি শেষে সোমবার রাতে রিদয় মাদরাসায় ফেরার জন্য তার চাচাতো ভাই ফায়সালের আটোরিকশা ভাড়া করে ফিরছিল। কিন্তু পূর্বশত্রুতার জেরে পরিকল্পিতভাবে ওই গাড়িতে ওঠে ফায়সালের ভাই শাকিল হোসেন। পরিকল্পনামাফিক তাদের অটোরিকশাটি সান্তাহার হেলালিয়াহাটের মোড়ে পৌঁছলে রিদয়ের গলায় ছুরিকাঘাত করে। প্রাণ বাঁচাতে হৃদয় দৌড়ে পালানোর চেষ্টা করছিল, কিন্তু শাকিল ও ফায়সাল তাকে হত্যার উদ্দেশ্যে ধাওয়া করে।
স্থানীয় জনতা এগিয়ে এসে রিদয়কে উদ্ধার করে এবং তাদের দুজনকে আটক করে পুলিশে সোপর্দ করে।

আদমদীঘি থানার উপপরিদর্শক (এসআই) হযরত আলী জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে দুজনকে আটক ও একটি ছুরি উদ্ধার করা হয়েছে। আহত মাদরাসাছাত্রকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়েছে।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ