নুরুজ্জামান 'লিটন' - (Naogaon)
প্রকাশ ০২/০৪/২০২২ ০১:৩৪পি এম

নওগাঁর বদলগাছীতে কুখ্যাত ডাকাত সদস্য আটক,আহত-২

নওগাঁর বদলগাছীতে কুখ্যাত ডাকাত সদস্য আটক,আহত-২
ad image
নওগাঁ জেলার বদলগাছীতে গভীর রাতে ডাকাতি চলাকালে ডাকাতদলের দুই সদস্যকে জীবনের ঝুঁকি নিয়ে আটক করেছে দুই ভাই।
গতকাল ১ এপ্রিল,শুক্রবার দিবাগত রাতে বদলগাছী উপজেলার পার আধাইপুর গ্রামে ঘটে এ ঘটনা।

থানা পুলিশ ও গ্রামবাসী সূত্রে জানা গেছে,বদলগাছী উপজেলার পার আধাইপুর গ্রামের রমেন চন্দ্র মন্ডলের বাড়ির জানালার গ্রেল খুলে বাড়ির ভেতর প্রবেশ করে ডাকাতদলের পাঁচ সদস্য। এরপর বাড়ির মেইন গেট খুলে রেখে ডাকাতি শুরু করে তারা।

ডাকাতরা ঘরের মালামাল আসবাবপত্র তছনছ করে। নগদ এক লাখ ১২ হাজার টাকাসহ সাত ভরি স্বর্ণালংকার ছিনিয়ে নেয়। ডাকাতরা এ সময় গৃহকর্তার স্ত্রী কানন বালার কানের লতি ছিঁড়ে ফেলে স্বর্ণের রিং খুলে নেয়। গৃহকর্তার দুই ছেলে পিন্টু ও মিন্টু কুমার বাধা দিলে ডাকাতরা চাপাতির আঘাতে পিন্টুর মাথায় জখম করে। মিন্টুর গলায় ছুরিকাঘাত করে এবং দুই ভাইকে বেধড়ক মারধর করে।তবু জীবনের ঝুঁকি নিয়ে আহত দুই ভাই সাহসিকতার সঙ্গে এক ডাকাতকে হাতেনাতে ধরে ফেলেন।এ সময় তাদের চিৎকারে প্রতিবেশীরা ছুটে এলে অন্য ডাকাতরা পালিয়ে যায়।

খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে আটককৃত ডাকাত সদস্য আব্দুর রহমান তাজেলকে (৫৬) গ্রেপ্তার করে চিকিৎসার জন্য বদলগাছী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
ডাকাতের মারধর ও ছুরিকাঘাতে আহত দুই ভাই পিন্টু ও মিন্টু হাসপাতালে ভর্তি হন। মিন্টু কুমারসহ তার মা হাসপাতালে জরুরি বিভাগে চিকিৎসা নেন।
২ এপ্রিল,শনিবার সকালে থানায় মিন্টু কুমার জানান, আহত শরীরে তারা দুই ভাই দুই ডাকাত সদস্যকে আটকানোর চেষ্টা করেছেন। এর মধ্যে একজনকে ধরে ফেলেন।
মিন্টু আরো জানান, পূর্বে আরো দুই-তিনবার তাদের বাড়িতে ডাকাতি হয়েছে।

আটককৃত ডাকাত সদস্য আব্দুর রহমান তাজেল জয়পুরহাট জেলার ক্ষেতলাল উপজেলার দাসড়া গ্রামের মৃত আমির উদ্দীনের ছেলে।

বদলগাছী থানার অফিসার ইনচার্জ (ওসি)মো. আতিকুল ইসলাম জানান, থানায় মামলা হয়েছে। একজনকে গ্রেপ্তার করা হয়েছে। ডাকাতির কাজে ব্যবহৃত ছুরি উদ্ধার হয়েছে।তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ