Milon Hossain - (Naogaon)
প্রকাশ ১৯/০৩/২০২২ ০৪:২৮পি এম

আসছে রাজা আহমেদ'র নতুন গান "পর মানুষের ঘর"

আসছে রাজা আহমেদ'র নতুন গান "পর মানুষের ঘর"
ad image
"পর মানুষের ঘর" গানের নাম শুনেই বোঝা যাচ্ছে যে গান'টি অবশ্যই দুঃখের গান আগামী আগামী ২৪ মার্চ (বৃহস্প্রতিবার) "রেড মিডিয়ার" অফিসিয়াল ইউটিউব চ্যানেলে থেকে প্রকাশিত হবে "পর মানুষের ঘর" শিরোনামের এই গানটি এ বিষয়ে গান'টির গায়ক রাজা আহমেদ'কে প্রশ্ন করায় রাজা আহমেদ উত্তর দেয় সবার ভালোবাসা ভালো হয়না আমি তাই তাদের জন্যই গান'টি গাওয়া আশা করি সবার ভালো লাগবে।

"পর মানুষের ঘর " গানটি লিখেছেন মোহাম্মদ আলী ও সুর করেছেন কন্ঠশিল্পী রাজা আহমেদ নিজেই এবং গানটি মিউজিক দিয়েছেন বর্তমান সময়ের সাড়া জাগানো সংগীত পরিচালক অমিত চ্যাটার্জী। গানটিতে খুব সুন্দর একটি মিউজিক ভিডিও ধারন করা হয়েছে। গানটির মিউজিক ভিডিওতে অভিনয়ে ছিলেন, জসিম, পাখি, মাহবুব, মিরাজ, বাবু, রিমু ও রিতু। গানটির মিউজিক ভিডিও নির্মানে ছিলেন রাজা আহমেদ ও সহকারী পরিচালক আর বি রনি।

এ পসঙ্গে সংগীত পরিচালক অমিত চ্যাটার্জী বলেছেন, রাজা বরাবরই ভালো গাওয়ার চেস্টা করে এবারো তাই করেছে গানটি খুবই ভালো হয়েছে। আশা করি গানটি সকলের মনে জায়গা করে নিবে।

এ বিষয়ে কন্ঠ শিল্পী রাজা আহমেদ আরও বলেছেন, আমরা সর্বোচ্চ চেষ্টা করেছি ভালো গাইতে। গানটি বর্তমান প্রজন্মের জন্য গান'টি গেয়েছি এবং মিউজিক ভিডিও সহ ভালো কিছু উপহার দেওয়ার চেষ্টা করেছি, সব কিছু মিলিয়ে ভালো কিছু উপহার দিতে চাই। আমাদের জন্য সকলে দোয়া করবেন, আপনাদের দোয়া এবং ভালবাসা নিয়ে সামনে এগিয়ে যেতে চাই পরিশেষে বাংলা গান শুনুন এবং শ্রদ্ধাতার সঙ্গে সাথে থাকুন (ধন্যবাদ)

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ