M. A. S. ENAMUL MOBIN (SOBUJ) - (Dinajpur)
প্রকাশ ১৯/০৩/২০২২ ০৪:২৯পি এম

দিনাজপুরে হাবিপ্রবি শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার।

দিনাজপুরে হাবিপ্রবি শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার।
ad image
দিনাজপুরে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ফুড এন্ড প্রসেস ইঞ্জিনিয়ারিং বিভাগের ১৮ ব্যাচের এক শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে।

শনিবার(১৯ মার্চ) রাত দেড়টার দিকে বিশ্ববিদ্যালয় সংলগ্ন বাঁশেরহাট এলাকার ব্লু মুন নামক ছাত্রাবাস থেকে মিজানুর রহমান পলাশ নামের শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। মিজানুর রহমান হাবিপ্রবির ফুড এন্ড প্রসেস ইঞ্জিনিয়ারিং বিভাগের ১৮ তম ব্যাচের শিক্ষার্থী ছিলেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মামুনুর রশিদ জানান,আমরা শুক্রবার মধ্যরাতে খবর পেয়ে ঘটনাস্থলে যাই। সেখানে গিয়ে শিক্ষার্থীর মরদেহ সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পাই। পরে মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। কি কারণে তিনি ফাঁস দিয়েছেন বিষয়টি এখনো জানা যায়নি। শিক্ষার্থীর পরিবারের সাথে আমরা যোগাযোগ করার চেষ্টা করছি। ময়নাতদন্তের প্রতিবেদন রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

মেস মা‌লিক রেজাউল ইসলাম জানান,রাতে মে‌সের অপর এক ছাত্র আমাকে জানায় পলাশ গলায় দ‌ড়ি দি‌য়ে ফাস দি‌য়ে‌ছে।‌ ত‌ড়িঘ‌ড়ি করে মে‌সে আ‌সি। দরজা ভিতর থে‌কে লাগা‌নো ছি‌লো। প‌রে দরজা ভে‌ঙ্গে ভিত‌রে ঢু‌কে দে‌খি সিলিং ফ্যানে সঙ্গে ফাসঁ দিয়েছে।

দিনাজপুর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোজাফফর হোসেন জানান, স্থানীয়রা বিষয়টি থানায় জানালে পুলিশ তাৎক্ষণিক ঘটনাস্থলে উপস্থিত হয়ে মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ