Md. Motahar hossain.
প্রকাশ ১৯/০৩/২০২২ ০৭:৫৪এ এম

রংপুরের মিঠাপুকুরে বাস ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ৩ আহত ১০

রংপুরের মিঠাপুকুরে বাস ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ৩ আহত ১০
ad image
রংপুরের মিঠাপুকুরে যাত্রীবাহী বাস ও আলু বোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত ও অন্তত ১০ জন আহত হয়েছেন। এরমধ্যে গুরুতর আহত ৫জনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের নিকটস্থ মিঠাপুকুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (১৮ মার্চ) ঢাকা-রংপুর মহাসড়কের মিঠাপুকুর উপজেলার ভাবনা পেট্রোল পাম্প সংলগ্ন বড় মির্জাপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে একজনের নাম হাবিব (৩৮), তার বাড়ী শেরপুরে। তিনি দুর্ঘটনাকবলিত ট্রাকের চালক। অন্যজনের নাম ফজলুল করিম (৫৫), তিনি বাসযাত্রী। তার বাড়ী রংপুরের পীরগাছায় এলাকায়। তিনি ঢাকায় চাকুরী করেন। ঘটনার সময় ঢাকা থেকে বাড়ী ফিরছিলেন। রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরো ১জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। তার পরিচয় পাওয়া যায়নি। আহতদের পরিচয় রিপোর্ট লেখা অবধি জানা যায়নি।

বড়দরগাহ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজাহান আলী দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, ঢাকা-রংপুর মহাসড়কের শঠিবাড়ি ও বড়দরগাহ এর মাঝামাঝি স্থানে ভাবনা পেট্রোল পাম্পের কাছে ঢাকা থেকে ছেড়ে আসা রংপুরগামী যাত্রীবাহী মায়ের দোয়া পরিবহনের বাসটির সঙ্গে ঢাকাগামী আলু বোঝাই ট্রাকের সংঘর্ষ ঘটে। খবর পেয়ে বড়দরগাহ হাইওয়ে পুলিশ ও মিঠাপুকুর থানা পুলিশসহ ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে দুজনের মরদেহ উদ্ধার করেছে। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। উদ্ধারকৃত মরদেহ বড়দরগাহ হাইওয়ে পুলিশ ফাড়িতে আছে।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ