মোঃ ইসমাইল হোসেন - (Pabna)
প্রকাশ ১৮/০৩/২০২২ ০৬:৫৮এ এম

চাটমোহরে বঙ্গবন্ধুর জন্মদিন উদযাপন

চাটমোহরে বঙ্গবন্ধুর   জন্মদিন উদযাপন
ad image
পাবনা চাটমোহরে নানা আয়োজনের মধ্যদিয়ে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন করা হয়েছে।দিবসটি পালন উপলক্ষে আজ ১৭ মার্চ (বৃহস্পতিবার) জাতির পিতার ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ,র‌্যালি, ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন ও সুবর্ণজয়ন্তী মেলার উদ্বোধন,আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

চাটমোহর উপজেলা প্রশাসন,চাটমোহর পৌরসভা,উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগি সংগঠণসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে দিনটি পালিত হয়।
সকালে উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর ম্যূরালে পুষ্পস্তবক অর্পন করেন উপজেলা চেয়ারম্যান আঃ হামিদ মাস্টার,ভাইস চেয়ারম্যান ইছাহক আলী মানিক,মহিলা ভাইস চেয়ারম্যান ফিরোজা পারভীন,ইউএনও সৈকত ইসলাম,সহকারী কমিশনার (ভূমি) তানজিনা খাতুনসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ। এরপর চাটমোহর পৌরসভার মেয়র অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন সাখোসহ পৌর কাউন্সিলর ও কর্মকর্তাবৃন্দ,পুলিশের পক্ষে সহকারী পুলিশ সুপার (চাটমোহর সার্কেল) সজীব শাহরীন ও থানার ওসি মুহাম্মদ আনোয়ার হোসেন,পাবনা পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর পক্ষে জেনারেল ম্যানেজার মোঃ আকমল হোসেনসহ কর্মকর্তাবৃন্দ পুষ্পস্তবক অর্পন করেন।
উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত আলোচনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ সৈকত ইসলাম। বক্তব্য রাখেন,উপজেলা চেয়ারম্যান আঃ হামিদ মাস্টার,ভাইস চেয়ারম্যান ইছাহক আলী মানিক,শিক্ষা অীফসার খন্দকার মাহবুবুর রহমান প্রমূখ।

উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের পক্ষ থেকে জাতির পিতার ১০২তম জন্মবার্ষিকী পালন করা হয়েছে।
সকালে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে দিবসটির সূচনা হয়। দলীয় ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা দলীয় কার্যালয়ে জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধাভরে পুষ্পস্তবক অর্পণ করেন। ছিল আলোচনা সভা ও দোয়া মাহফিল। আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এস এম নজরুল ইসলাম। জেলা পরিষদ সদস্য সাইদুল ইসলাম পলাশের সঞ্চালনায়
অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য দেন,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক,বীরমুক্তিযোদ্ধা কাজী আঃ খালেক,মোঃ হেলাল উদ্দিন, কামরুজ্জামান খোকন,খন্দকার হাবিুল্লাহ চঞ্জল,সাজেদা রহমান,যুবলীগ সভাপতি সাজেদুর রহমান,সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম,ছাত্রলীগ নেতা রাজিক বিশ্বাস,হুমায়ুন কবির, মেহেদী হাসান,সুমন আহমেদ, স্চ্ছোসেবক লীগ নেতা আঃ মান্নান মাস্টার,এম হাসান মিলন প্রমূখ।

চাটমোহর পৌরসভার ওয়াজি উদ্দিন খান মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন পৌরসভার মেয়ার এ্যাড.সাখাওয়াত হোসেন সাখো। বক্তব্য দেন,ইছাহক আলী মানিক,সাজেদুর রহমান,মোঃ শামসুজ্জোহা,কাউন্সিলর বেলাল হোসেন প্রমূখ।

এছাড়া উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানে জাতির জনকের জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন করা হয়।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ