Md Ubaydullah - (Mymensingh)
প্রকাশ ১৮/০৩/২০২২ ০৬:৫৮এ এম

বঙ্গবন্ধুর জন্মদিনে ময়মনসিংহ জেলা পুলিশের আনন্দ উদযাপন

বঙ্গবন্ধুর জন্মদিনে ময়মনসিংহ জেলা পুলিশের আনন্দ উদযাপন
ad image
ময়মনসিংহ প্রতিনিধিঃ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস-২০২২ উপলক্ষে ময়মনসিংহে আনন্দ উদযাপিত হয়েছে। জেলা পুলিশের আয়োজনে ১৭ মার্চ সন্ধ্যায় পুলিশ লাইন্সে এই আনন্দ উদযাপন হয়।এর আগে জাতির জনকের জন্মদিন উপলক্ষে বিশাল কেককাটা হয়।

কেককাটা অনুষ্ঠানে ময়মনসিংহের জেলা জজ হেলাল উদ্দিন, চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মুমিনুল হক, রেঞ্জ ডিআইজি (ভারপ্রাপ্ত) শাহ আবিদ হোসেন, পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামান, জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট জহিরুল হক, জেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি আমিনুল হক শামীম (সিআইপি), মহানগর আওয়ামীলীগের সভাপতি এহতেশামুল আলম, সাধারণ সম্পাদক মোহিত উর রহমান শান্ত, জেলার বিভিন্ন দপ্তরের দপ্তর প্রধান, পুনাক সভানেত্রী কানিজ আহমারসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

এছাড়া অনুষ্ঠানে জেলা পুলিশের উচ্চ পদস্থ কর্মকর্তা ও বিভিন্ন ইউনিট প্রধানগণ উপস্থিত ছিলেন। পরে পুলিশ সুপার আহমার উজ্জামান এবং ব্যান্ড সঙ্গীত শিল্পী নির্ঝন ও তার দল গান পরিবেশণ করেন।

এছাড়াও অনুষ্ঠানে একাডেমি অব ফাইন আর্টস এর নিত্য পরিবেশণ করা হয়। মধ্যরাত পর্যন্ত বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে এই আনন্দ উদযাপিত হয়। পরে নৈশ্য ভোজ অনুষ্ঠিত হয়।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ