MD Nomsher Alam - (Sherpur)
প্রকাশ ১৮/০৩/২০২২ ০৭:০২এ এম

শেরপুরে নানা আয়োজনে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত

শেরপুরে নানা আয়োজনে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত
ad image
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস ২০২২ উপলক্ষে শেরপুর জেলা প্রশাসনের পক্ষ থেকে দিনব্যাপী নানা কর্মসূচী পালন করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে দিবসটি শুরু করা হয়। এরপর জেলা প্রশাসকের কার্যালয় চত্ত্বরে স্থাপিত বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন জাতীয় সংসদের হুইপ আতিউর রহমান আতিক এমপি, জেলা প্রশাসক মো. মোমিনুর রশীদ, পুলিশ সুপার হাসান নাহিদ চৌধুরীসহ সরকারি- বেসরকারি বিভিন্ন দপ্তর, রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন।

পরে ডিসি উদ্যানের বিজয় মঞ্চে ‘‘বঙ্গবন্ধুর জন্মদিনের অঙ্গীকার, সকল শিশুর সমান অধিকার’’ এই প্রতিপাদ্যকে সমানে রেখে বিভিন্ন স্কুল কলেজের ছাত্রছাত্রীদের নিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস ২০২২ উপলক্ষ্যে কেক কাটা হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি হুইপ বীর মুক্তিযোদ্ধা আতিউর রহমান আতিক এমপি ফিতা কেটে ও শান্তির প্রতীক পায়রা এবং বেলুন উড়িয়ে মুক্তির উৎসব ও সুবর্ণজয়ন্তী মেলার উদ্বোধন করেন।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো. মোমিনুর রশীদ, পুলিশ সুপার মো. হাসান নাহিদ চৌধুরী। এছাড়াও বীর মুক্তিযোদ্ধা,জেলা পুলিশ, জেলা প্রশাসন সহ বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তাবৃন্দ, রাজনৈতিক ব্যক্তিবর্গ, সাংস্কৃতিক সংগঠন, গণমাধ্যম ও সুশীল সমাজের প্রতিনিধিগন উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ