Md Sohel Rana - (Khagrachhari)
প্রকাশ ১৮/০৩/২০২২ ০৭:০৫এ এম

দীঘিনালায় জাতীয় শিশু দিবস পালন

দীঘিনালায় জাতীয় শিশু দিবস পালন
ad image
খাগড়াছড়ির দীঘিনায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ১০২তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস যথাযোগ্য মর্যাদায় পালন করা হয়েছে। বৃহস্পতিবার (১৭মার্চ) সকাল সাড়ে ১০টায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ১০২তম জন্মদিন ও জাতিয় শিশু দিবস উপলক্ষে উপজেলা পরিষদ চত্বর এলাকায় বঙ্গবন্ধু মুরালে পুষ্পমাল্য অর্পন করে উপজেলা পরিষদ চেয়ারম্যান হাজী মো: কাশেম ও উপজেলা নির্বাহী অফিসার ফাহমিদা মুস্তফা।

পরে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে কেক কাঁটা এবং ‘মুক্তির উৎসব ও সুবর্ণজয়ন্তী মেলা’র আয়োজন করা হয়েছে। এরপর উপজেলা প্রশাসনের কতৃক আলোচনা সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফাহমিদা মুস্তফা’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দীঘিনালা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ কাশেম, ভাইস- চেয়ারম্যান মোস্তফা কামাল মিন্টু, মহিলা ভাইস- চেয়ারম্যান মিজ সীমা দেওয়ান, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম পেয়ার আহমেদ সহ উপজেলার প্রশাসনিক কর্মকর্তা ও কর্মচারী বৃন্দ।

এছাড়াও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ১০২ তম জন্মদিন ও জাতিয় শিশু দিবস উপলক্ষে দীঘিনালা উপজেলা আওয়ামীলীগের পক্ষ থেকে শোভাযাত্রা বের করে। শোভাযাত্রাটি উপজেলা আওয়ামী কার্যালয় থেকে বের হয়ে উপজেলা প্রধান সড়ক প্রদক্ষিন করে উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধু মুরালে পুষ্পমাল্য অর্পন করে উপজেলা আওয়ামী কার্যালয়ে গিয়ে শেষ হয়। পরে কেক কাঁটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ