MAHBUBUR RAHMAN OVI
প্রকাশ ১৮/০৩/২০২২ ০৭:০৫এ এম

১৭ মার্চ জাতির পিতা বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উপলক্ষ্যে বরগুনায় হামদর্দের বিনামূল্যে চিকিৎসা সেবা

১৭ মার্চ জাতির পিতা বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী  উপলক্ষ্যে বরগুনায় হামদর্দের বিনামূল্যে চিকিৎসা সেবা
ad image
এম আর অভি, বরগুনা প্রতিনিধিঃ ১৭ মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান -এঁর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে বরগুনায় হামদর্দ ল্যাবরেটরীজ (ওয়াকফ) বাংলাদেশ বিনামূল্যে চিকিৎসা সেবা ও রোগীদের মাঝে ঔষধ বিতরণ এবং শরবত রুহ-আফজা আপ্যায়ন করেছে।

হামদর্দ ল্যাবরেটরীজ (ওয়াকফ) বাংলাদেশ এর আয়োজনে (১৭ মার্চ) বৃহস্পতি বার সকাল ১০ টায় সারাদেশ ব্যাপী কর্মসূচির অংশ হিসেবে রোগীদের মাঝে এ ফ্রি চিকিৎসা সেবা ও বিনামূল্যে ঔষধ বিতরণ এবং রুহ-আফজা আপ্যায়ন করেন হামদর্দ ল্যাবরেটরীজ (ওয়াকফ) বাংলাদেশ বরগুনা শাখা। এ সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব আব্দুর রশিদ, নিরাপদ সড়ক চাই (নিসচা)’র বরগুনা জেলা শাখার সভাপতি সাংবাদিক মাহবুবুর রহমান অভি, হামদর্দ ল্যাবরেটরীজ (ওয়াকফ) বাংলাদেশ বরগুনার ম্যানেজার মো. জাহিদুল আলম এবং হাকিম তাপষ কুমার দাস প্রমূখ।

১৭ মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান -এঁর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে এ সময় বরগুনার প্রায় শতাধিক রোগীর মাঝে হামদর্দ ল্যাবরেটরীজ (ওয়াকফ) বাংলাদেশ কোম্পানীর ঔষধ আপেলিন সিনকারা, অরোঞ্জ,কারমিনাসহ বিভিন্ন ধরনের রোগের ব্যবস্থাপত্র ও বিনামূল্যে কয়েক প্রকার ঔষধ বিতরণ করা হয়।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ