Md Ubaydullah - (Mymensingh)
প্রকাশ ১৭/০৩/২০২২ ১২:০৭পি এম

ময়মনসিংহে শিশু পরিবারের নিবাসীদের মাঝে পুনাকের শিক্ষা উপকরণ বিতরণ

ময়মনসিংহে শিশু পরিবারের নিবাসীদের মাঝে পুনাকের শিক্ষা উপকরণ বিতরণ
ad image
পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) ময়মনসিংহের আয়োজনে সরকারি শিশু পরিবারের নিবাসীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে। শিশু পরিবারের শিশুদের সাথে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস-২০২২ উদযাপন উপলক্ষে পুলিশ নারী কল্যাণ সমিতির আয়োজনে বৃহস্পতিবার দুপুরে (১৭ মার্চ) সরকারি শিশু পরিবার (বালিকা) আকুয়া নিবাসীদের মাঝে এই শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।

এর আগে পুনাক সভানেত্রী ও পুলিশ সুপার পত্নী কানিজ আহমার সহ অন্যান্য অতিথিগন সমাজ কল্যাণ মন্ত্রণালয় পরিচালিত সরকারি শিশু পরিবারে পুনাক নেতৃবৃন্দ উপস্থিত হলে প্রতিষ্ঠানের পক্ষ থেকে তাদেরকে ফুল দিয়ে বরণ করা হয়। অনুষ্ঠানে প্রতিষ্ঠানের নিবাসীরা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাষণ, সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করে। পরে পুনাক সভানেত্রী অন্যান্যদের সাথে নিয়ে বঙ্গবন্ধুর জন্মদিনে কেককাটা, নিবাসীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ ও দুপুরে উন্নতমানের খাবার পরিবেশন করেন।

অনুষ্ঠানে পুনাক সভানেত্রী কানিজ আহমার বলেন, সঠিকভাবে পরিচর্যা করা হলে অনাথ শিশুরাও এগিয়ে যেতে পারে। অনাথ শিশুরাও নিজের পায়ে দাড়িয়ে দেশের উন্নয়নে অংশ নিতে পারে। এ জন্য যত সহযোগিতা প্রয়োজন তাই করা হবে। উপ তত্বাবধায়ক বলেন, সরকারি এই শিশু পরিবারে শিশুদেরকে ১৮ বছর পর্যন্ত পাঠদান ও কারিগরি শিক্ষায় শিক্ষিত করতে সহযোগিতা করা হয়। মেধাবী কোন শিশু উচ্চশিক্ষায় আগ্রহী হলে প্রশাসনের অনুমতি সাপেক্ষে পাঠদানে সহযোগিতা করে আসছি।

অনুষ্ঠানে পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) ময়মনসিংহের সভাপতি মিসেস কানিজ আহমার, অতিরিক্ত পুলিশ সুপার ফাল্গুনী নন্দী, পুনাকের সহ-সভানেত্রী তাহমিনা আফরোজ তানি, রায়হানা তাহসীন, ইসরাত তানজিয়া, ডাঃ শারমীন আক্তার, ফারহানা ইসলাম, অলি বনিক, কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ, সরকারি শিশু পরিবারের উপ তত্বাবধায়ক মোছাঃ নাজনীন নাহারের সঞ্চালনায় অনুষ্ঠানে শিশু পরিবারের পারভীন সুলতানা, মাহফুজা খাতুন, খাদিজা খাতুন, দিলরুবা আক্তার প্রীতি, তাহমিনা আক্তার নীপাসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। উল্লেখ্য সরকারি এই শিশু পরিবারে ৮৮ জন অনাথ, অসহায়, পিতামাতাহীন শিশু সরকারি সহযোগিতায় বেড়ে উঠছে।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ