M. A. S. ENAMUL MOBIN (SOBUJ) - (Dinajpur)
প্রকাশ ১৭/০৩/২০২২ ১২:০২পি এম

দিনাজপুর চিরিরবন্দরে নানা আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২তম জন্মবার্ষিকী উদযাপন।

দিনাজপুর চিরিরবন্দরে নানা আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২তম জন্মবার্ষিকী উদযাপন।
ad image
দিনাজপুর চিরিরবন্দরে নানা আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে আলোচনা সভা, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান এবং মুক্তির উৎসব সুবর্ণ জয়ন্তী মেলা উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (১৭ মার্চ) বেলা ১১ টায় উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে উপজেলা পরিষদ হলরুমে আলোচনা সভা, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে ভার্চুয়ালী প্রধান অতিথির বক্তব্য রাখেন অর্থ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সাবেক পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী এমপি। উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) আয়েশা সিদ্দীকার সভাপতিত্বে এসময় সহকারি কমিশনার (ভূমি) ইরতিজা হাসান, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি বাবু সুনীল কুমার সাহা, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মোঃ আহসানুল হক মুকুল, থানার অফিসার ইনচার্জ(ওসি) মোঃ বজলুর রশিদ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ লায়লা বানু,মহিলা বিষয়ক কর্মকর্তা রুনা পারভীন, সমাজসেবা কর্মকর্তা মোঃ হামিদুল রহমান প্রমূখ বক্তব্য রাখেন।

এর আগে সকালে উপজেলা চত্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, উপজেলা প্রশাসন ভূমি, উপজেলা সেটেলমেন্ট অফিস,মহিলা বিষয়ক অধিদপ্তর, উপজেলা সমাজসেবা কার্যালয়, উপজেলা কৃষি কার্যালয়, চিরিরবন্দর থানা, দশমাইল হাইওয়ে থানা চিরিরবন্দর ফায়ার সার্ভিসসহ বিভিন্ন দফতরের কর্মকর্তা কর্মচারীবৃন্দ।

আলোচনা সভা শেষে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে ৭ দিন ব্যাপী মুক্তির উৎসব ও সুবর্ণ জয়ন্তী মেলা উদ্বোধন করা হয়।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ