Md. Shajahan kobir - (Mymensingh)
প্রকাশ ১৭/০৩/২০২২ ১২:০২পি এম

গৌরীপুরে নানা আয়োজনে বঙ্গবন্ধুর জন্মদিন পালিত

গৌরীপুরে নানা আয়োজনে বঙ্গবন্ধুর জন্মদিন পালিত
ad image
"বঙ্গবন্ধুর জন্মদিনের অঙ্গীকার সকল শিশুর সমান অধিকার " এই প্রতিপাদ্যকে সামনে রেখে ময়মনসিংহের গৌরীপুরে যথাযোগ্য মর্যাদায় ও নানা আয়োজনে মধ্য দিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে ।

বৃহস্পতিবার( ১৭) মার্চ উপজেলা প্রশাসনের আয়োজনে পুষ্পস্তক অর্পণ, দোয়া মাহফিল, কেককাটা, শিশু সমাবেশ, আনন্দ র‌্যালি, মুক্তির উৎসব ও সুবর্ণ জয়ন্তী মেলা, আলোচনা সভা ,পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

উপজেলা পরিষদ চত্বরে আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফ এর সভাপতিত্বে একাডেমিক সুপারভাইজার কমল রায়ের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বীরমুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চেয়ারম্যান মোফাজ্জল হোসেন খাঁন, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ডাঃ হেলাল উদ্দিন আহম্মদ, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক ম,নূরুল ইসলাম, গৌরীপুর থানার অফিসার্স ইনচার্জ খাঁন আব্দুল হালিম সিদ্দিকী, প্রানীসম্পদ কর্মকর্তা নাজিমুল ইসলাম প্রমুখ। এসময় বিভিন্ন সরকারী বেসরকারি দপ্তরের প্রধানগণ, সাংবাদিক, সুশীল সমাজের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

এছাড়া ও বাংলাদেশ আওয়ামী লীগ কৃষকলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মুক্তিযোদ্ধা সংসদ, ছাত্রলীগ, তাতীলীগ, সরকারি বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠান ও বেসরকারি সংস্থার উদ্যোগে দিবসটি যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ