Nasrullah Shakury - (Dhaka)
প্রকাশ ১৭/০৩/২০২২ ১২:০৯পি এম

মালয়েশিয়ায় তরুণ লীগের নেতৃত্বে নূরুল-তোফাজ্জল

মালয়েশিয়ায় তরুণ লীগের নেতৃত্বে নূরুল-তোফাজ্জল
ad image
প্রবাসীদের জন্য কাজ করার লক্ষ্যে আগামী তিন বছরের জন্য মালয়েশিয়ায় বাংলাদেশ আওয়ামী তরুণ লীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। সম্প্রতি মো. নূরুল হক মোল্লাকে সভাপতি ও মো. তোফাজ্জল হাওলাদারকে সাধারণ সম্পাদক করে একাত্তর (৭১) সদস্যের মালয়েশিয়া শাখার এ কমিটি ঘোষণা করা হয়।

সংগঠনের কেন্দ্রীয় সভাপতি এড. মো. গিয়াসউদ্দিন আহম্মেদ ও সাধারণ সম্পাদক জি. এম. সফিউল্লাহ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে অনুমোদনের এ তথ্য জানানো হয়েছে। কমিটিতে সহ-সভাপতি হিসেবে আছেন আব্দুর রশিদ, দাদন মাদব্বর, নাজমুল হাসান, রহিম আকন, মো. শিমুল, মো. আনোয়ার ও মো. শাহাদাৎ হোসেন। যুগ্ম সাধারণ সম্পাদক পদে রতন খান, মো. জসিম ও মো. ইব্রাহিম রাড়ী সাংগঠনিক সম্পাদক পদে মো. সেলিম মাঝি, মো. রতন খাঁন, মো. ইলিয়াস আকন, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে মো. হারুন বেপারী দপ্তর সম্পাদক পদে মো. হাকিম এবং অর্থ সম্পাদক পদে মো. আনোয়ার হোসেন মনোনীত হয়েছেন।

প্রবাসীদের অধিকার নিয়ে কাজ করা এ সংগঠনটি মালয়েশিয়ায় অসহায় ও হয়রানির শিকার প্রবাসীদের পাশে দাঁড়াতে চায় বলে মন্তব্য করেছেন নবগঠিত কমিটির সভাপতি মো. নূরুল হক মোল্লা। তিনি বলেন, এখানে আমাদের সবার পরিচয় আমরা প্রবাসী। কেউ বিপদে পড়লে আমরা সাধ্যমতো তার পাশে দাঁড়াতে চাই। মূলত এ লক্ষেই আমাদের এ সংগঠনের যাত্রা হয়েছে।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ