Monir Hossain Sagor - (Tangail)
প্রকাশ ১৬/০৩/২০২২ ০৩:০২পি এম

ট্রাক-মোটরসাইকেলের সংঘর্ষ, একজনের মৃত্যু।

ট্রাক-মোটরসাইকেলের সংঘর্ষ, একজনের মৃত্যু।
ad image
আজ ১৬/৩/২০২২. রোজ বুধবার, সখিপুর বাজার হতে ঢাকা রোডে একটু উত্তর দিকে গ্যাস চৌরাস্তা ও বংকী বাজারের মাঝামাঝি স্থানে একটি ট্রাক ও দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। ঢাকা রোড থেকে আসা ইট বুঝাই একটি ট্রাক অপর দিক থেকে আসা দুটি মোটরসাইকেলে উপর দিয়ে চালিয়ে যায়।

ঘটনাস্থলেই এক মোটর সাইকেল আরোহী ট্রাকের পিছনের চাকার নিচে পড়ে মৃত্যুবরণ করেন। যদিও তার মাথায় হেলমেট ছিল কিন্তু শেষ রক্ষা হল না, ঘাতক ট্রাকের পিছনের চাকার নিচে পড়ে মাথার মগজ বেরিয়ে আসে রাস্তায়। মএরকম নির্মম দুর্ঘটনা আমাদের দেশে প্রতিনিয়ত হচ্ছে।

প্রথম আরেক মোটরসাইকেল আরোহী ট্রাকের সাথে ধাক্কা খেয়ে ছিটকে পড়ে যায় রাস্তার বাইরে, মোটরসাইকেলটি চলে যায় ট্রাকের নিচে। খবর পেয়ে সাথে সাথে পৌঁছে যায় ফায়ার সার্ভিসের একটি ইউনিট, তারা এসে মৃত ব্যক্তি কে টাকের পিছনের চাকার নিচে থেকে টেনে বের করে।অপরদিকে পড়ে থাকা আরেক আরোহীকে খুব দ্রুত সখিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠিয়ে দেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক গুরুতর আহত অবস্থায় আরো উন্নত চিকিৎসার জন্য টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজে পাঠিয়ে দেয়।

স্থানীয় জনগণ ট্রাকটিকে আটক করে পুলিশের হাতে তুলে দেয়, কিন্তু ট্রাকের চালক পলাতক। ট্রাকের চালককে এখনো শনাক্ত করা যায়নি। ফায়ার সার্ভিস ও পুলিশের সাথে কথা বলে জানা যায়। মৃত ব্যক্তির টাঙ্গাইল সদরের বাসিন্দা। ও আহত ব্যক্তি সখীপুরে কালিদাস গ্রামের বাসিন্দা।
নিহত ব্যক্তির নাম জানা যায়নি। পুলিশ ট্রাকটি আটক করে থানায় নিয়ে যায় এবং মামলা দায়ের করেন। ট্রাকের ড্রাইভার পলাতক।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ