Milon Hossain - (Naogaon)
প্রকাশ ১৬/০৩/২০২২ ০৩:০২পি এম

আসছে কে এইচ রিপনের নতুন গান "আমার ভালো লাগেনা"

আসছে কে এইচ রিপনের নতুন গান "আমার ভালো লাগেনা"
ad image
এর অফিসিয়াল ইউটিউব চ্যানেলের ব্যানার থেকে প্রকাশ হতে যাচ্ছে "আমার ভালো লাগে না" শিরোনামের নতুন একটি মৌলিক গান। চমৎকার এই গানটি গেয়েছেন বর্তমান সময়ের তরুন উদীয়মান কন্ঠশিল্পী কে এইচ রিপন

"আমার ভালো লাগে না" গানটি লিখেছেন বর্তমান সময়ে উদীয়মান গীতিকবি হামিদ খান এবং গানটিতে মিউজিক দিয়েছেন বর্তমান সময়ের সাড়া জাগানো সংগীত পরিচালক এইচ বি হাফিজ । গানটিতে খুব সুন্দর একটি ভিডিও ধারন করা হয়েছে। "আমার ভালো লাগে না" গানটির মিউজিক ভিডিও নির্মানে ছিলো এসএম আল আমিন কবির ও ডিওপিতে ছিলেন এম কে মোশারফ। অভিয়নে ছিলেন এল কে লাবনি।

এ পসঙ্গে মিউজিক ডিরেক্টর এইচ হাফিজ বলেন, কে এইচ রিপন গানটি খুবই ভালো গেয়েছে,গানটি খুবই ভালো হয়েছে আশা করি গানটি সকলের মনে জায়গা করে নিবে। এ বিষয়ে কন্ঠশিল্পী কে এইচ রিপন এর কাছে জানতে চাইলে সে বলেন, আপনাদের দোয়া ও ভালবাসায় আমার এর আগেও আমার কিছু গানে আপনাদের বেশ সাড়া পেয়েছি, এই গানটিতেও আমি সর্বোচ্চ চেষ্টা করেছি ভালো গাইতে। গানটি বর্তমান প্রজন্মের জন্য করেছি। গান ও ভিডিও সহ ভালো কিছু উপহার দেওয়ার চেষ্টা করেছি, সব কিছু মিলিয়ে ভালো কিছু উপহার দিতে যাচ্ছি । আমাদের জন্য সকলে দোয়া করবেন, আপনাদের দোয়া ও ভালবাসা নিয়ে সামনে এগিয়ে যেতে। পরিশেষে বাংলা গান শুনুন এবং শ্রদ্ধাতার সঙ্গে সাথে থাকুন (ধন্যবাদ)

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ