আর কে ওসমান আলী - নিজস্ব প্রতিনিধি। - (Dinajpur)
প্রকাশ ১৬/০৩/২০২২ ০৩:০৩পি এম

নবাবগঞ্জে সড়ক দুর্ঘটনায় মামা নিহত,ভাগিনা আহত।

নবাবগঞ্জে সড়ক দুর্ঘটনায় মামা নিহত,ভাগিনা আহত।
ad image
দিনাজপুরের নবাবগঞ্জে ট্রাক উল্টে রাস্তার পাশে গর্তে পড়ে চালক মোঃ শাকিল আহম্মেদ (৪০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে এবং আসিফ নামে একজন আহত হয়েছেন তারা সম্পর্কে মামা ভাগিনা। বুধবার (১৪ মার্চ ) ভোর ৪ টায় দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের উপর উপজেলার বাজিতপুর বাজারের সামনে এ দূর্ঘটনা ঘটে।

নিহত শাকিল আহম্মেদ (৪০) কুষ্টিয়া জেলার মিরপুর উপজেলার তাঁতিবন্দর গ্রামের আশরাফুল ইসলামের ছেলে। আহত আসিফ নামে হেলপার একই উপজেলার আজিবর ইসলামের ছেলে। পুলিশ ও স্থানীয়রা জানান, ভোর রাতে কুষ্টিয়া থেকে ছুটে আসা একটি প্লাইউড বোঝাই ট্রাক সৈয়দপুর যাওয়ার সময় উপজেলার বাজিতপুর বাজারের সামনে একটি ব্রিজের উপরে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে খাদে পরে যায়।এসময় স্থানীয়রা ঘটনাস্থল থেকে হেলপারকে আহত অবস্থায় উদ্ধার করলেও ঘটনাস্থলে মারা যায় চালক মোঃ শাকিল আহম্মেদ।

নবাবগঞ্জ থানার উপ-পরিদর্শক নুরুজ্জামান ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান,রাতে হাইওয়ে ডিউটি চলাকালিন থানার অফিসার ইনচার্জ ফেরদৌস ওয়াহিদ তাকে ফোন করে সড়ক দূর্ঘটনার সংবাদটি জানান।তখন তিনি তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে এসে দেখেন
ঘটনাস্থলেই ট্রাক চালক শাকিল আহম্মেদ নিহত হয়েছেন। পরে স্থানীয়দের সহযোগিতায় ট্রাকের হেলপার মোঃ আসিফকে আহত অবস্থায় তিনি উদ্ধার করে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ