Akhtaruzzaman - (Barguna)
প্রকাশ ১৬/০৩/২০২২ ০২:৫৩পি এম

বরগুনায় নিজ বাড়িতে শায়িত হলেন ইউক্রেনের রকেট হামলায় নিহত থার্ড ইঞ্জিনিয়ার হাদিসুর

বরগুনায় নিজ বাড়িতে শায়িত হলেন ইউক্রেনের রকেট হামলায় নিহত থার্ড ইঞ্জিনিয়ার হাদিসুর
ad image
ইউক্রেনের রকেট হামলায় নিহত বাংলাদেশ সমৃদ্ধি জাহাজের থার্ড ইঞ্জিনিয়ার হাদিসুর রহমান আরিফের জানাজা নামাজ সম্পন্ন হয়েছে আজ । এ সময় কান্নায় ভেঙ্গে পড়েন হাদিসের স্বজনরা। আজ মঙ্গলবার সকাল দশটায় নিজ বাড়ির পাশে দশটায় মঙ্গলবার সকাল দশটায় বাড়ির পাশের মাঠে হাদিসুর এর জানাযায় হাজার হাজার মানুষের অংশগ্রহণ করেন। জানাজার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন বরগুনায় এক আসনের সাংসদ অ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভু, বেতাগী উপজেলার নির্বাহী কর্মকর্তা উপজেলা চেয়ারম্যান মাকসুদুর রহমান ফোরকান ও নৌ মন্ত্রণালয়ের কর্মকর্তাবৃন্দ সহ পুলিশ প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন এর এর আগে সোমবার দুপুরে টার্কিশ এয়ারলাইন্সের একটি ফ্লাইট করে করে রোমানিয়ান থেকে হাদিসুর রহমান এর মরোদেহ ঢাকায় এসে পৌঁছায় এরপর বিমানবন্দর থেকে মরোদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয় রাত দশটার দিকে মরোদেহ লাশবাহী ফ্রিজার ভ্যানে করে তার নিজ বাড়ি বরগুনার বেতাগী উপজেলার হুষ্ণবাদ ইউনিয়নের কদমতলা গ্রামে নিয়ে আসেন।

চলতি মাসের ২ তারিখে ইউক্রেন বাংলা সমৃদ্ধি জাহাজ যুদ্ধে হামলার শিকার হন নিহত হন হাদিসুর। দোসরা মার্চ অক্ষত অবস্থায় জাহাজ থেকে ২৮নাবিক কে সরিয়ে নেয়া হয়।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ