Ali Ashraf - (Rajshahi)
প্রকাশ ১৪/০৩/২০২২ ০২:১১পি এম

মহাদেবপুর থানা সমিতির রিফাত ও আলি কমিটি ঘোষনা

মহাদেবপুর থানা সমিতির রিফাত ও আলি কমিটি ঘোষনা
ad image
ভূতত্ত্ব ও খনিবিদ্যা বিভাগের শিক্ষার্থী রিফাত হোসেনকে সভাপতি ও বাংলা বিভাগের শিক্ষার্থী মহান আলিকে সাধারণ সম্পাদক করে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে নওগাঁ জেলার মহাদেবপুর থানা সমিতির নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

গতকাল শনিবার বিশ্ববিদ্যালয়ের স্টেডিয়াম সংলগ্ন শহীদ হাবিবুর রহমান মাঠের পাশে নবীন বরণ, বিদায় সংবর্ধনা শেষে ২৪ সদস্যের এ কমিটি ঘোষণা করা হয়। ফোকলোর বিভাগের সহকারী অধ্যাপক ড. রতন কুমার,কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. মোঃ আক্তারুজ্জামান, ক্রপ সায়েন্স এন্ড টেকনোলজি বিভাগের অধ্যাপক ড. যুগল কুমার সরকার,ফলিত গণিত বিভাগের অধ্যাপক ড. শাহানা পারভিন,ইলেক্ট্রিক এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড.আতোয়ার রহমান, ইন্সটিটিউট অফ অফ বিজনেস এডমিনিস্ট্রেশন এর লেকচারার মোঃ জুলহাজ হোসেন, রুয়েটের মানবিক বিভাগের সহকারি অধ্যাপক আহসান হাবিব,, কমিটি ঘোষণা করেন রসায়ন বিভাগের অধ্যাপক ড. মো. তারিকুল ইসলাম।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি যোবাইদা মিম,সহ-সভাপতি মাসুদ রানা, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ ইউসুফ, সাংগঠনিক সম্পাদক ইসরাত জাহান, সহ-সাংগঠনিক সম্পাদক সুমাইয়া ইসলাম, কোষাধ্যক্ষ মোঃ রনি, প্রচার সম্পাদক প্রসেনজিত পার্থ, সহ-প্রচার সম্পাদক মাহবুব আলম মোহন ,সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক আনিকা তাসনিম, সহ-সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক অর্চিতা সাহা, তথ্য ও শিক্ষা সম্পাদক অসিত বর্মন অনন্ত, সহ-তথ্য ও শিক্ষা সম্পাদক জিনাত পারভিন, এলাকা প্রতিনিধি শাহ আলম অয়ন, সহ-এলাকা প্রতিনিধি নাজমুল হাসান নাজ, দপ্তর সম্পাদক বাধন হোসেন, সহ-দপ্তর সম্পাদক মোঃ জাহিদ, ধর্ম বিষয়ক সম্পাদক তন্ময় কুমার হাজরা, পাঠাগার সম্পাদক খোরশেদ আলী , সহ-পাঠাগার সম্পাদক মোসাঃ মোবাশ্বেরা । কার্যনির্বাহী সদস্য পার্থ কুমার হাজরা, সাজ্জাদ হোসেন সাজু, নাজমুন নাহার লতা।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ