Verified আই নিউজ বিডি ডেস্ক
প্রকাশ ১২/০৩/২০২২ ০২:০১পি এম

সানি লিওন ঢাকায়!

সানি লিওন ঢাকায়!
ad image
বলিউড তারকা সানি লিওন ঢাকাতে পৌঁছেছেন। নিজের ভ্যারিফাইড ফেসবুক ও ইনস্টাগ্রাম পেজে এ খবর নিশ্চিত করেছেন তিনি নিজেই। গত ২ মার্চ তথ্য মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে সানি লিওনের বাংলাদেশে আসার অনুমতি দেওয়া হয়। একটি সিনেমার শুটিংয়ের জন্য তিনি ও ভারতের ১০জন অভিনয়শিল্পীকে ওই অনুমতি দেওয়া হয়েছিল। তবে গত ৯মার্চ আরেকটি প্রজ্ঞাপনে সানির অনুমতি বাতিল করা হয়।

অনুমতি বাতিলের পরও শনিবার ৫টা ৪মিনিটে নিজের ভ্যারিফাইড ফেসবুক পেজে ঢাকায় পৌঁছানোর ঘোষণা দেন সানি লিওন। সঙ্গে একটি ছবিও শেয়ার করেছেন তিনি। ছবিটির ক্যাপশনে সানি লিওন লিখেছেন, এই সুন্দর দেশে এসে আমি খুব খুশি। ওই ছবিতে দেখা যায়, তিনি ঢাকার বিমানবন্দরে। তার পেছনে লেখা রয়েছে ‘ওয়েলকাম টু বাংলাদেশ’।

এর কয়েক মিনিট পর ফেসবুকে আরেকটি সেলফি পোস্ট করেন তিনি। সেখানে সংগীতশিল্পী ও গানবাংলার কর্ণধার কৌশিক হোসেন তাপস ও সানির স্বামী ড্যানিয়েল ওয়েভারকেও দেখা গেছে। ছবির ক্যাপশনে সানি লিখেছেন, এখন ঢাকায় পরিবারের সঙ্গে আনন্দ করার সময়। এর আগে ২০১৫ সালে একটি ইভেন্টে অংশ নিতে সানি লিওনের বাংলাদেশে আসার কথা ছিল। ওই সময় বাংলাদেশের ধর্মীয় সংগঠনগুলো প্রবল আপত্তি করলে আয়োজক কর্তৃপক্ষ সানি লিওনের সফর বাতিলের ঘোষণা দেয়।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ