Shahidul Islam - (Mymensingh)
প্রকাশ ১২/০৩/২০২২ ০৮:৪৯এ এম

মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত
ad image
ময়মনসিংহের আফরোজ খান মডেল স্কুলে মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার (১২ ই মার্চ) সকাল ১০.৩০ টায় আফরোজ খান মডেল স্কুল ক্যাম্পাসে এক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।উক্ত আলোচনা সভার সভাপতিত্ব করেন অত্র প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক মোঃ আফরোজ উদ্দিন খান আফরোজ স্যার।

অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট শিক্ষাবিদ ও মুক্তিযুদ্ধ বিষয়ক গবেষক প্রফেসর বিমল কান্তি দে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুক্তিযুদ্ধের গল্পের ফেরিওয়ালা বীর মুক্তিযোদ্ধা বিমল পাল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন
আফরোজ খান মডেল স্কুলের নির্বাহী কমিটির সভাপতি হাসিনা আফরোজ খান, বিশিষ্ট ছড়াকার ও করোনাযোদ্ধা আলী ইউসুফ, বিশিষ্ট সমাজসেবক ও ক্রীড়াপৃষ্ঠপোষক,আফরোজ খান মডেল স্কুলের নির্বাহী কমিটির দাতা সদস্য মুনসুর আলম চন্দন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন অত্র প্রতিষ্ঠানের দিবা শাখার সহকারী প্রধান শিক্ষক মোঃ মাহবুবুর রহমান, প্রভাতি শাখার সহকারী প্রধান শিক্ষক মোঃ আজিজুল হকসহ প্রতিষ্ঠানের অন্যান্য শিক্ষকমণ্ডলী ও শিক্ষার্থীবৃন্দ।

মুক্তিযুদ্ধের গল্পের ফেরিওয়ালা বীর মুক্তিযোদ্ধা বিমল পাল বলেন, আজকের এই সুবর্ণজয়ন্তীতে আমি মুক্তিযুদ্ধের সেই রাখাল সম্পর্কে না বললে আজকের অনুষ্ঠান অপূর্ণ থেকে যাবে।আপনি যদি স্বদেশ আন্দোলনের দিকেও তাকান সেখানেও বঙ্গবন্ধুকে দেখতে পাবেন। বিমল পাল আরো বলেন, আজ বঙ্গবন্ধু না থাকলে আমরা হয়তো স্বাধীন দেশটা পেতাম না। তিনি বঙ্গবন্ধুর বিভিন্ন স্মৃতি চারণ মূলক গল্প বলেন। স্বাধীনতা যুদ্ধের বীর শহীদদের আত্মার মাগফিরাত কামনার মধ্য দিয়ে আলোচনা সভার সমাপ্তি ঘোষণা করা হয়।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ