Robiul Islam - (Rajshahi)
প্রকাশ ১১/০৩/২০২২ ০২:২৮পি এম

রাজশাহীর মোহনপুরে সড়ক দূর্ঘটনায় এক জনের মর্মান্তিক মৃত্যু

রাজশাহীর মোহনপুরে সড়ক দূর্ঘটনায় এক জনের মর্মান্তিক মৃত্যু
ad image
রাজশাহী-নওগা মহাসড়কের মোহনপুর সইপাড়া দেশ কোল্ড সংলগ্ন এলাকায় মোটরসাইকেল ও মাইক্রোবাস মুখোমুখি সংঘর্ষে এক মটর সাইকেল চালকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। অপর আরোহীকে মুমুর্ষ অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ (রামকে) হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার (১১ মার্চ) বিকাল ৪টা ১৫ মিনিট এ দূর্ঘটনা ঘটে। নিহত আবিদ হোসেন (২০) রাজশাহী মহানগরীর বল্লবগন্জ ঘোড়ামারা এলাকার মাসুদ রানার ছেলে।

এ ঘটনায় গুরুত্বর আহত হয়েছেন শিরোইল কলোনী এলাকার মশিউর রহমানের ছেলে রায়হান (২০)। তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও মোহনপুর থানা পুলিশ সূত্রে জানা গেছে,রাজশাহী হতে মোটরসাইকেল যোগে ভবানিগন্জ বিয়ের অনুষ্ঠানে যাওয়ার পথে উপজেলার সইপাড়া দেশকোল্ড স্টোরেজের সামনে পৌছালে বিপরীত দিক থেকে আসা মাইক্রোবাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই চালক আবিদের মৃত্যু হয়। ফায়ার সার্ভিস, থানা পুলিশ ও স্থানীয়রা আহত রায়হানকে উদ্ধার করে মোহনপুর সরকারি হাসপাতালে চিকিৎসার জন্য পাঠায়।

মোহনপুর থানা পুলিশের জরুরি অফিসার আবু বাক্কার সিদ্দিক ঘটনাস্থল পরিদর্শন করেন দূর্ঘটনা কবলিত দুমড়ে মুচড়ে যাওয়া মোটরসাইকেল উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ