Ranajit Kumar Barman
প্রকাশ ১১/০৩/২০২২ ০২:৩৯পি এম

শ্যামনগর হাসপাতালে নবাগত স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার যোগদান

শ্যামনগর হাসপাতালে নবাগত স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার যোগদান
ad image
বৃহস্পতিবার সাতক্ষীরার শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নবাগত উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা হিসাবে যোগদান করেছেন ডাঃ মোঃ জিয়াউর রহমান।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ অজয় কুমার সাহা নবাগত উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ জিয়াউর রহমানকে স্বাস্থ্য কমপ্লেক্সের সকল কর্মকর্তা ও কর্মচারীর সাথে পরিচয় করিয়ে দেন। এ সময় স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ও কর্মচারী বৃন্দ নবাগত কর্মকর্তাকে ফুলের শুভেচ্ছা জানান।

যোগদান পরবর্তী স্বাস্থ্য কমপ্লেক্সের হল রুমে দেবীপুর কমিউনিটি কিনিকের সিএইচসিপি অনিরুদ্ধ কর্মকারের সঞ্চালনায় মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় নবাগত উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ জিয়াউর রহমান বক্তব্যে বলেন শ্যামনগরের সকলের সহযোগিতায় স্বাস্থ্য বিভাগের সকল কার্যক্রমকে এগিয়ে নিয়ে যাওয়া হবে। জানা যায় নবাগত কর্মকর্তা পূর্বে কলারোয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা হিসাবে কর্মরত ছিলেন। বর্তমান উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ অজয় কুমার সাহা সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে সহকারী পরিচালক হিসাবে পদায়ন হয়েছেন।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ