Md Yusuf Ali Chowdhory - (Rajshahi)
প্রকাশ ১১/০৩/২০২২ ০২:৩৭পি এম

পবায় ওয়ার্ল্ড ভিশন এর উদ্যোগে দরিদ্র উপকারভোগীর মাঝে মুদিপণ‍্য বিতরণ

পবায় ওয়ার্ল্ড ভিশন এর উদ্যোগে দরিদ্র উপকারভোগীর মাঝে মুদিপণ‍্য বিতরণ
ad image
ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ পবা এপির আয়োজনে ১০ জন দরিদ্র উপকারভোগীর মাঝে মুদি পণ্য বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (১০ মার্চ) সকালে পবা এপি অফিস প্রাঙ্গনে উক্ত বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পবা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. ওয়াজেদ আলী খাঁন।

প্রোগ্রাম অফিসার রতন কুমার ভৌমিকের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের রাজশাহী অঞ্চলের সিনিয়র ম্যানেজার সেবাষ্টিয়ান পিউরীফিকেশন। প্রধান অতিথির বক্তব্যে উপজেলা ভাইস চেয়ারম্যান মো. ওয়াজেদ আলী খাঁন বলেন ‘‘পবা এলাকার হতদরিদ্রদের উন্নয়ন ও শিশু সুরক্ষার জন্য ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ পবা এপি নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। আমি ওয়ার্ল্ড ভিশনের উত্তোরত্তর সমৃদ্ধি কামনা করি।’’ এছাড়াও তিনি উপকারভোগীদের প্রাপ্ত উপকরণ দিয়ে ব্যবসা চালিয়ে যাওয়ার উৎসাহ ও অনুপ্রেরণা দান করেন।

উল্লেখ্য, পবা উপজেলার হতদরিদ্রদের আয় বৃদ্ধির জন্য ও তাদের স্বাবলম্বী করার জন্য এ উদ্যোগ হাতে নেওয়া হয়েছে। পবা উপজেলার ১০ জন সুফল ভোগীর প্রত্যেকে ১৯ হাজার ২শত নিরানব্বই টাকা করে মোট ১ লক্ষ ৯২ হাজার ২শত নব্বই টাকার মুদি পণ্য বিতরণ করা হয় ।

এগুলো হচ্ছে, চিনি- ৫০কেজি, চাল- ২৫ কেজি, আটা- ৩৭ কেজি, সয়াবিন তেল- ১২লিটার, রাধুনি শরিষার তেল- ২ কেজি ৪০০ গ্ৰাম , মুশুর ডাল- ২৫ কেজি, প্যারাসুট নারিকেল তেল ৬০০ মিলি, প্যারাসুট নারিকেল তেল- ১২ বোতল, লবন- ৫০ কেজি, লাইফবয় সাবান-১২টি, লাষ্ক সাবান-১২টি, চাকা ডিটারজেন্ট-১২ প্যাকেট, রিন ডিটারজেন্ট- ৬প্যাকেট, চাকা লন্ড্রি সাবান- ২৪ প্যাকেট, টুথপেষ্ট- ২৪ পিস, এনার্জি প্লাস বিস্কুট- ৪৮।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ