Md Sohel Rana - (Khagrachhari)
প্রকাশ ১০/০৩/২০২২ ০৩:৩৮পি এম

দীঘিনালায় জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবসে ফায়ার সার্ভিসের মহড়া

দীঘিনালায় জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবসে ফায়ার সার্ভিসের মহড়া
ad image
সারাদেশের ন্যায় ‘মুজিববর্ষের সফলতা দুর্যোগ প্রস্তুতিতে গতিশীলতা,- এ প্রতিপাদ্য ধারন করে খাগড়াছড়ি দীঘিনালায় জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস ২০২২ উপলক্ষে র‌্যালি, দুর্যোগকালীন মহড়া ও আলোচনা সভার মধ্য দিয়ে দিবসটি পালন করা হয়েছে।

বৃহস্পতিবার (১০ই মার্চ) সকাল সাড়ে ১০ টায় উপজেলা প্রশাসনের আয়োজনে দূযোর্গ ব্যবস্থাপনা অধিদপ্তরের সার্বিক সহয়োগীতায় উপজেলা পরিষদ প্রাঙ্গণ থেকে একটি র‌্যালি প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে দীঘিনালা সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে দীঘিনালা ফার্য়ার সার্ভিসের আয়োজনে যৌথ মহড়ায় অংশ যুব রেড ত্রিসেন্ট ও রোভার স্কাউটসের সদস্যরা।

দীঘিনালা ফায়ার সার্ভিসের দ্বায়িত্ব প্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ নুর নবী’র পরিচালনায় ভূমিকম্প ও অগ্নি নির্বাপন মহড়া প্রদর্শন শেষে বিদ্যালয় মাঠে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মো. আব্দুস সালাম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোস্তফা কামাল মিন্টু, মহিলা- ভাইস চেয়ারম্যান সীমা দেওয়ান, দীঘিনালা সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক অনুপ চন্দ্র দাশ. রেড ক্রিসেন্ট ও রোভার স্কাউট সদস্য সহসামাজিক সেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দ ও ছাত্র- ছাত্রীরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ