Monir
প্রকাশ ০৯/০৩/২০২২ ১২:৫১পি এম

‘তুমি না থাকলে জীবন এত সুন্দর হতো না’

‘তুমি না থাকলে জীবন এত সুন্দর হতো না’
ad image
আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে ঢালিউডের নায়িকা পরীমনিকে নিয়ে আবেগঘন বার্তা দিয়েছেন স্বামী শরিফুল রাজ। যেটি ফেসবুকে মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে।


বিশ্ব নারী দিবসেও শুটিংয়ে ব্যস্ত পরীমনি। ঢাকার অদূরে অরণ্য আনোয়ারের ‘মা’ সিনেমার সেটে। স্ত্রী পরীমনিকে লক্ষ্য করে ফেসবুকে একটি বিশেষ বার্তা দিয়েছেন রাজ।

পরীমনি উদ্দেশে তিনি লেখেন— ‘তুমি অনেক কঠিন সময়ের মুখোমুখি হয়েছ এবং সেটিকে সাহসিকতার সঙ্গে মোকাবিলা করছ। শুধু তা-ই নয়, হাসির মাধ্যমে তুমি হৃদয়ের কষ্টগুলো লুকিয়েছ আমার কাছ থেকে। তুমি সত্যিকারের একজন শক্তিমান নারী। যেমনটি সচরাচর দেখা যায় না। তুমি না থাকলে জীবন এতটা সুন্দর হতো না। হ্যাপি ওমেন্স ডে মাই লেডি।’

শরিফুল রাজের এমন শুভেচ্ছাবার্তার জবাব দিলেন পরীমনি। তিনি লিখলেন, ‘অনেক সম্মানিত করেছ তুমি। অনেক ভালোবেসেছ। আমি কৃতজ্ঞ তোমার হৃদয়ের কাছে। আমার জীবনের পূর্ণতা তুমি।’ পরীর এমন উত্তরের বিপরীতে খানিক মজা করতেও ছাড়লেন না রাজ।

পরীকে বললেন, ‘আপনি তো দারুণ কবিও বটে!’

ঢাকার চলচ্চিত্রের আলোচিত নায়িকা পরীমনি অন্তঃসত্ত্বা। প্রায় তিন মাসের অন্তঃসত্ত্বা তিনি। ‘গুণিন’ সিনেমায় কাজ করতে গিয়েই রাজের সঙ্গে তার প্রেম। মাত্র সাত দিনের মাথায় গোপনে বিয়ে করেন এই জুটি। ২০২১ সালের ১৭ অক্টোবর তারা বিয়ের পিঁড়িতে বসেন। বিয়ের পর নিজেদের বন্ধু নয়, স্বামী-স্ত্রী ভাবতেই ভালো লাগে পরীমনির।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ