Ajoy Kumar Das - (Chattogram)
প্রকাশ ০৯/০৩/২০২২ ০৭:১৪এ এম

মিরসরাইয়ে দায়িত্বপ্রাপ্ত নতুন ওসির অভিযানে ৭০৩০ পিস ইয়াবাসহ দুজন আটক

মিরসরাইয়ে দায়িত্বপ্রাপ্ত নতুন ওসির অভিযানে ৭০৩০ পিস ইয়াবাসহ দুজন আটক
ad image
চট্টগ্রাম জেলা মিরসরাই উপজেলাধীন চট্টগ্রাম-ঢাকা মহাসড়কের নিজামপুর কলেজ এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে ৭ হাজার ৩০টি ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে মিরসরাই থানা পুলিশ। মঙ্গলাবার বিকেল ০৫: ৩০ মিনিটের দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নিজামপুর কলেজ এলাকায় দুইজনকে ইয়াবাসহ আটক করা হয়।

আটককৃতরা হলেন কক্সবাজার জেলার টেকনাফ থানার হ্নীলা ইউনিয়নের মৌলভিবাজার এলাকার মৃত জমির উদ্দিনের ছেলে আবুল হোসেন (৪১), একই এলাকার দরবেশ আলীর ছেলে মোঃ ইসলাম। মিরসরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ কবির হোসেন জানান, পুলিশের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে নিজামপুর কলেজ এলাকায় মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে। এ সময় দুইজন বাস থেকে নেমে হাঁটা শুরু করলে পুলিশ তাদের গতিরোধ করে দেহ তল্লাশি করে ৭ হাজার ৩০টি ইয়াবাসহ তাদের আটক করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানান, কক্সবাজার থেকে তারা ইয়াবাগুলো ঢাকায় নিয়ে যাচ্ছিল। তারা প্রায় সময় কক্সবাজার থেকে ইয়াবা এনে ঢাকা-চট্টগ্রামসহ বিভিন্ন এলাকায় মাদক ব্যবসায়ীদের কাছে পাইকারি বিক্রি করে। মাদক উদ্ধারের ঘটনায় তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে বলেও জানান ওসি মোঃ কবির হোসেন।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ