Manir Ahmed Azad - (Chattogram)
প্রকাশ ০৭/০৩/২০২২ ০৪:০৩পি এম

লোহাগাড়ায় ঐতিহাসিক ৭ মার্চ পালিত

লোহাগাড়ায় ঐতিহাসিক ৭ মার্চ পালিত
ad image
চট্টগ্রামের লোহাগাড়ায় যথাযথ মর্যাদায় বিভিন্ন কর্মসূচির মাধ্যমে পালিত হয়েছে ঐতিহাসিক ৭ মার্চ। দিনটি পালনের লক্ষ্যে উপজেলা প্রশানের উদ্যোগে ইউএনও মুহাম্মদ আহসান হাবিব জিতুর নেতৃত্বে সোমবার উপজেলা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধার্ঘ্য নিবেদন করা হয়।

এ সময় উপজেলা ভাইস চেয়ারম্যান এম. ইব্রাহিম কবির, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মোহাম্মদ শাহজাহান, লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুর রহমান, উপজেলা কৃষি অফিসার মুহাম্মদ মনিরুল ইসলাম, উপজেলা নির্বাচন কর্মকর্তা মুহাম্মদ সাদ্দাম হোসেন রোমান খাঁন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নুরুল ইসলাম, উপজেলা শিক্ষা অফিসার মো. আকরাম হোসেন, সহকারি শিক্ষা অফিসার মুনির উদ্দীন প্রমুখ। এছাড়াও উপজেলা বিভিন্ন দপ্তরে কর্মরত কর্মকর্তা/কর্মচারীরা উপস্থিত ছিলেন। পরে ইউএনও আহসান হাবিব জিতুর সভাপতিত্বে উপজেলা কনফারেন্স হলে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এদিকে, খোরশেদ আলম চৌধুরী উপজেলা আওয়ামী লীগ সভাপতি হিসেবে দলের পক্ষ থেকে সংগঠনের নেতাদের সঙ্গে জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন। এতে আওয়ামী লীগের স্থানীয় নেতাসহ দলীয় ইউপি চেয়ারম্যানবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন। এছাড়া আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতাকর্মীরা জাতির পিতার প্রতিকৃতি ফুলে ফুলে ভরিয়ে দেন।

আওয়ামী যুবলীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামী লীগ, শ্রমিক লীগ, কৃষক লীগ, যুব মহিলা লীগ এবং স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করা হয়। মুক্তিযোদ্ধাদের পক্ষ থেকে উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আখতার আহমদ সিকদারের নেতৃত্বে উপজেলা মুক্তিযোদ্ধারা শ্রদ্ধাঞ্জলি জানান। পরে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে আলোচনা সভার আয়োজন করে আওয়ামী লীগ। প্রচার ও প্রকাশনা সম্পাদক সাংবাদিক আবুল কালাম আজাদের সঞ্চালনায় সভায় আওয়ামী লীগ সভাপতি খোরশেদ আলম চৌধুরী সভাপতিত্ব করেন।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ