Md Yusuf Ali Chowdhory - (Rajshahi)
প্রকাশ ০৫/০৩/২০২২ ০৩:৫৩পি এম

পবা উপজেলা আ’লীগ সভাপতি ইয়াসিন সম্পাদক হাফিজ

পবা উপজেলা আ’লীগ সভাপতি ইয়াসিন সম্পাদক হাফিজ
ad image
পবা উপজেলা আওয়ামী লীগের সভাপতি পদে পবা উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ইয়াসিন আলী ও সাধারণ সম্পাদক পদে নওহাটা পৌর মেয়র হাফিজুর রহমান হাফিজ নির্বাচিত করা হয়। শনিবার (৫ মার্চ) পবা উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনের প্রথম অধিবেশনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। নওহাটা উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত আলোচনা সভায় পবা উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ইয়াসিন আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

পবা উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মাজদার রহমান সরকারের পরিচালনায় সম্মেলনে উদ্বোধক ছিলেন রাজশাহী জেলা আওয়ামী লীগ ভারপ্রাপ্ত সভাপতি অনিল কুমার সরকার। প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ দারা। বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগ রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, বাংলাদেশ আওয়ামী লীগ উপ-দপ্তর সম্পাদক সায়েম খান, রাজশাহী মহানগর আওয়ামী লীগ ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, সাধারণ সম্পাদক ডাবলু সরকার, বাংলাদেশ আওয়ামী লীগ সদস্য ও বিএমডিএ’র চেয়ারম্যান সাবেক এমপি বেগম আখতার জাহান ও জেলা আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক ও রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিন, সংসদ সদস্য আদিবা আঞ্জুম মিতা।

সম্মেলনের ২য় অধিবেশনে সবসম্মতিক্রমে পবা উপজেলা আওয়ামী লীগ সভাপতি পদে পবা উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ইয়াসিন আলী ও সাধারণ সম্পাদক পদে নওহাটা পৌর মেয়র হাফিজুর রহমান হাফিজ নির্বাচিত করা হয়।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ