Irfan Ibne Amin Patwary - (Comilla)
প্রকাশ ০৫/০৩/২০২২ ১০:০৭এ এম

ওয়ার্নের শেষ টুইটটি ছিল ‘মৃত্যু’ নিয়ে

ওয়ার্নের শেষ টুইটটি ছিল ‘মৃত্যু’ নিয়ে
ad image
হঠাৎ করেই চলে গেলেন অস্ট্রেলিয়ার কিংবদন্তি লেগ স্পিনার শেন ওয়ার্ন। কেউ বুঝতে পারেনি দুনিয়ার মায়া ত্যাগ করে এত তাড়াতাড়ি চলে যাবেন তিনি। শেন ওয়ার্ন নিজের স্বাভাবিক কাজকর্ম করছিলেন। কি কি পরিকল্পনা করছেন, ভবিষ্যতে কি করবেন এসব বিষয় নিয়ে টুইটারে ভক্তদের নিয়মিত আপডেট দিতেন।

২৮ ফেব্রুয়ারি এক টুইটে জানিয়েছিলেন, নতুন করে আবার ব্যায়াম শুরু করেছেন। জানিয়েছিলেন জুলাই মাসের মধ্যে আবার নিজের আগের শারীরিক অবস্থানে ফেরার চেষ্টা করবেন। তবে টুইটারে ওয়ার্নারের সবশেষ টুইট ছিল মৃত্যু নিয়ে। ৪ মার্চ শুক্রবার নিজের মৃত্যুর দিনই সর্বশেষ টুইটটি করেছিলেন তিনি।

সাবেক অজি ক্রিকেটার রড মার্শের মৃত্যুকে শোক প্রকাশ করে মৃত্যুর ১০-১২ ঘণ্টা আগে টুইট করেছিলেন ওয়ার্ন। সেই টুইটে ওয়ার্ন লেখেন, রড মার্শের মৃত্যুর খবর জানতে পেরে অনেক ব্যথিত হয়েছি। সে আমাদের খেলার কিংবদন্তি ছিল এবং অনেক তরুণ ছেলে-মেয়ের অনুপ্রেরণা ছিল। তিনি আরও লেখেন, রড মার্শ ক্রিকেট নিয়ে অনেক গভীরভাবে ভাবত এবং ইংল্যান্ড ও অস্ট্রেলিয়ার ক্রিকেটারদের সে অনেক কিছু দিয়েছে। শান্তিকে থাক বন্ধু। নিজের প্রিয় ক্রিকেটারের মৃত্যুতে শোক প্রকাশ করে টুইট করা ওয়ার্নকে নিয়েই যে এক দিন পার হওয়ার আগে তার ভক্তরা শোক প্রকাশ করবে এ কথা কে বুঝতে পেরেছিল?



লেখক:- ইরফান ইবনে আমিন পাটোয়ারী

শিক্ষার্থী:- প্রত্নতত্ত্ব বিভাগ, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ