Irfan Ibne Amin Patwary - (Comilla)
প্রকাশ ০৫/০৩/২০২২ ১০:০৯এ এম

মৃত্যুর আগে যে আশা পোষণ করেছিলেন শেন ওয়ার্ন

মৃত্যুর আগে যে আশা পোষণ করেছিলেন শেন ওয়ার্ন
ad image
যে খবর শোনার জন্য কেউ কখনই প্রস্তুত ছিল না। সেই খবর হঠাৎ করেই এলো। অস্ট্রেলিয়ার গ্রেটেস্ট স্পিনার শেন ওয়ার্ন মারা গেছেন! ৫২ বছর বয়সে কিংবদন্তি এই লেগি থাইল্যান্ডের একটি শহরে জীবনের মায়া ত্যাগ করেন। ধারণা করা হচ্ছে হার্ট অ্যাটাক করে মারা গেছেন তিনি।

অথচ মাত্র চারদিন আগেই নিজের একটি ইচ্ছার কথা জানিয়েছিলেন ওয়ার্ন। সেটি হলো ইংল্যান্ড ক্রিকেট দলের কোচ হওয়া। অ্যাশেজে অস্ট্রেলিয়ার হাতে ইংল্যান্ড দলের ভরাডুবি হওয়ার পর চাকরি হারান ইংলিশ প্রধান কোচ ক্রিস সিলভারউড।

এরপর আলোচনা চলছিল সিলভারউডের জায়গায় কাকে দায়িত্ব দেওয়া হবে। এই আলোচনায় নাম ছিল শেন ওয়ার্নেরও। স্কাই স্পোর্টসকে মাত্র চারদিন আগে দেওয়া এক সাক্ষাতকারে ওয়ার্ন জানিয়েছিলেন, ইংল্যান্ড দলের দায়িত্ব পেলে বেশ খুশিই হবেন তিনি।


এ ব্যাপারে ওয়ার্ন বলেছিলেন, আমি এটি (ইংল্যান্ড দলের প্রধান কোচের দায়িত্ব নেওয়া) করতে চাই। ইংল্যান্ড দলের কোচ হওয়ার জন্য এটি দুর্দান্ত সময়। তিনি আরও বলেছিলেন, আমি মনে করি এটি অসাধারণ একটি কাজ হবে। এখানে অনেকের সঙ্গে কাজ করা যাবে। ইংল্যান্ড দলে অনেক ভালো খেলোয়াড় আছে।

যদিও শেন ওয়ার্ন ইংল্যান্ড দলের কোচ হওয়ার জন্য অনেক আগ্রহী ছিলেন। কিন্তু তিনি স্কাই স্পোর্টসের সঙ্গে জানিয়েছিলেন সদ্যই পদত্যাগ করা অজি কোচ জাস্টিন ল্যাঙ্গারই ইংলিশদের জন্য সবচেয়ে যোগ্য কোচ হবেন।





লেখক:- ইরফান ইবনে আমিন পাটোয়ারী

শিক্ষার্থী:- প্রত্নতত্ত্ব বিভাগ, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ