MD. MOSHIUR RAHMAN - (Dhaka)
প্রকাশ ০৫/০৩/২০২২ ১০:১৮এ এম

ডিআইইউ ব্লাড ডোনার এসোসিয়েশন এর নতুন পথচলা

ডিআইইউ ব্লাড ডোনার এসোসিয়েশন এর নতুন পথচলা
ad image
ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি'র(ডিআইইউ) নিঃস্বার্থভাবে রক্তদান করা রক্তযোদ্ধাদের (রক্তদাতাদের) নিয়ে গঠিত ডিআইইউয়ান ব্লাড ডোনার কমিটি ঘোষিত হয়েছে। এ কমিটিতে ইংরেজি বিভাগের মাহাদি হাসানকে সভাপতি, সজীব হাসানকে সাধারণ সম্পাদক নির্বাচন করা হয়েছে। বুধবার (২ মার্চ) ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি (ডিআইইউ) কতৃপক্ষ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে আগামী ১ বছরের জন্য নতুন এ কমিটির অনুমোদন দেওয়া হয়।

এ কমিটিতে ফারদিন আলম প্রান্ত ও জে.এম সাকিব হাসান কে সহ-সভাপতি, সাইমন মারুফ, তানজিম খাঁন ও মাহমুদুল হাসান এই ৩ জনকে যুগ্ম সাধারণ সম্পাদক, সানজিদুল করিমকে সাংগঠনিক সম্পাদক, রাব্বি মিয়া ও রাকিবুল হাসানকে সহ-সাংগঠনিক সম্পাদক, নাগিব হাসানকে সদস্য সচিব, রাহাত ইসলামকে এবং হাসানাতুন রহমান পূণ্য কে সহ-মেম্বার সেক্রেটারি, হুমায়রা আঞ্জুম শামোসিকে রক্ত আয়োজন সম্পাদক, মুমিত অরিনকে মিডিয়া সেক্রেটারি, ইসরাত জাহানকে সাব-মিডিয়া সেক্রেটারি, মেহেরুন তাবাসসুমকে নারী বিষয়ক সম্পাদক, হোসেন মাহমুদ আল আমিন, অমিত ঘরামি, রাকিব ঢালি এ তিনজনকে মেন্টর হিসেবে নির্বাচন করা হয়।

ক্যাম্পাস অ্যাম্বাসেডর হিসেবে মনোনিত করা হয়েছে মোহাইমিনুল শারজিল, ওমর ফারুক, রাহাত খাঁন এবং রুবাইয়াত আরা রাতিনকে। এছাড়াও এ সংগঠনটিকে সঠিক নির্দেশনা ও পরামর্শ দেওয়ার জন্য ডিআইইউ'র চারজন দক্ষ ও অভিজ্ঞ শিক্ষকমণ্ডলী উপেদেষ্টা হিসেবে যুক্ত হয়েছেন। তাঁরা হলেন অধ্যাপক শাহ আলম হিমু, সহকারী অধ্যাপক জুবাইর আল আহমেদ, সহযোগী অধ্যাপক মিলি রহমান এবং সহযোগী অধ্যাপক ফজলুল হক পলাশ।

ডিআইইউ শিক্ষার্থীদের এ সেবামূলক কার্যক্রমের ভূয়সী প্রশংসা করে শিক্ষকমন্ডলী বলেন, 'আমাদের বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা পড়ালেখার পাশপাশি সহ-শিক্ষা, সামাজিক ও স্বেচ্ছাসেবামূলক কর্মকান্ডে বরাবরই সক্রিয়। ভবিষ্যতের দিনগুলোতে এমন সুন্দর কাজে আরও বেশি অংশগ্রহণ করে সুনাম অর্জন করবে বলে আমরা বিশ্বাস করি।'

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ