ম.ম.রবি ডাকুয়া
প্রকাশ ০৩/০৩/২০২২ ০৮:৪২এ এম

বাগেরহাটের মোড়েলগঞ্জে স্বামী-সন্তানকে বেঁধে রেখে গৃহবঁধুকে ধর্ষণ ও লটপাটের অভিযোগ

বাগেরহাটের মোড়েলগঞ্জে স্বামী-সন্তানকে বেঁধে রেখে গৃহবঁধুকে ধর্ষণ ও লটপাটের অভিযোগ
ad image
বাগেরহাটের মোড়েলগঞ্জে বসতবাড়িতে স্বামী-সন্তানকে জিম্মি করে হাত পা বেঁধে গৃহবঁধুকে ধর্ষণের অভিযোগ করা হয়েছে। এ সময় লুটপাটও করা হয়েছে। মঙ্গলবার গভীর রাতে মুখোশধারীরা এ ঘটনা ঘটিয়েছে অভিযোগে জানানো হয়। বিবরনিতে জানানো হয়েছে, স্বামী-সন্তানকে নিয়ে প্রতিদিনের ন্যায় ঘুমিয়ে পড়েন গৃহবঁধু। আনুমানিক সময় রাত ১টার থেকে দেড়টার মধ্যে ঘরের সিঁধকেটে ঢোকে ৪ মুখোশধারী। এর পরপর দেশী অস্ত্রের মুখে জিম্মি করে স্বামী- সন্তানকে হাত পা বেঁধে ফেলে এবং সংঘবদ্ধ ভাবে গৃহবঁধুকে ধর্ষণ করে এবং তারা প্রায় তিন ঘণ্টার মতো অবস্থান করে। তারা ওই গৃহবধূকে ধর্ষণের পর ঘরে থাকা নগদ পাঁচ হাজার টাকা, পৌনে দুই ভরি স্বর্ণালংকার ও ঘরে থাকা দুই বস্তা শুকনো সুপারি নিয়ে যায়। ভোরে ছেলে কৌশলে নিজের বাবার বাঁধনমুক্ত করে।

বুধবার (২ মার্চ) দুপুর ২টার দিকে মোড়েলগঞ্জ থানার ওসি মো. ইকবাল বাহার চৌধুরী, মোড়েলগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সোনিয়া পারভীন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ দিন বিকাল সাড়ে ৪টার দিকে ভুক্তভোগীকে ডাক্তারি পরীক্ষার জন্য বাগেরহাট সদর হাসপাতালে পাঠানো হয়।
এ বিষয়ে মোড়েলগঞ্জ থানার ওসি ইকবাল বাহার চৌধুরী জানান, ঘটনার প্রাথমিক সত্যতা মিলেছে। ডাক্তারি পরীক্ষার জন্য উক্ত গৃহবধূকে বাগেরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ