Jakirul Islam - (Gazipur)
প্রকাশ ০৩/০৩/২০২২ ০৮:৪২এ এম

বগুড়ার গোকুল চাঁদমুহায় গোডাউন থেকে বস্তা চুরি ২ চোরকে আটক পুলিশে সোপর্দ থানায় মামলা

বগুড়ার গোকুল চাঁদমুহায় গোডাউন থেকে বস্তা চুরি ২ চোরকে  আটক পুলিশে সোপর্দ থানায় মামলা
ad image
বগুড়া সদরের গোকুল ইউনিয়নের চাঁদমুহা বন্দরে ১টি গোডাইন থেকে অনুমান ১৫ লক্ষাধিক টাকার বস্তা চুরি ২ চোরকে আটক,জরুরী পরিসেবা ৯৯৯ নং কল করে পুলিশে সোর্পদ। বগুড়া সদর থানায় মামলা দায়ের।

থানায় মামলা ও স্থানীয় সুত্রে জানা গেছে,বগুড়া সদরের গোকুল চাঁদমুহা হাটে উপজেলার রজাকপুর ঘোনপাড়া গ্রামের বীর মুক্তিযোদ্ধা মোঃ মাহমুদ আলীর পুত্র রেজাউল করিম এর মেসার্স আনোয়ারা ট্রেডার্সে। সরলপুর পাইকড়তলা গ্রামের মৃত আকবর আলীর ছেলে বাবু মিয়া(২৮) ও সরলপুর হাটপাড়া গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে মাহবুবুর রহমান সোহাগ (২৩) গত ৫ মাস যাবৎ রেজাউল করিম ও তার ভগ্নিপতি সরলপুর গ্রামের মৃত বিশা প্রাং পুত্র আমজাদ হোসেন এর মাইক্রো গাড়ীর ড্রাইভার হিসাবে চাকুরী করতো এবং ডিউটি শেষে তারা গাড়ী দুটি রেজাউল এর গোডাউনে রাখতো । সেই সুবাধে গোডাউনের এক সেট চাবী তাদের কাছে থাকতো। গত ৪/১/২০২২ ইং বাদী রেজাউল করিম তার গোডাউনে ৭০ হাজার পিচ চটের বস্তা মজুদ রাখে।

বর্তমানে আলুর মৌসুম হওয়ায় সে গত ২৮/০২/২০২২ ইং বিকাল অনুমান ৫ টার দিকে বস্তা গুলো বিভিন্ন এলাকায় প্রেরনের উদ্দেশ্য গোডাউন এর মধ্য গিয়ে দেখতে পায় তার পিছনের দিকে ৫ সারি বস্তা ১৭,৭৭৫ টির বস্তার কোন হদিস নাই যার অনুমান মুল্য ১৫ লক্ষ ৯৯ হাজার ৭ শত ৫০ টাকা। এ বিষয়ে রেজাউল করিম বস্তার বিষয়ে তার দুই ড্রাইভার বাবু ও সোহাগ কে জিঞ্জাসাবাদ করলে তাদের কথা বার্তার মাঝে সন্দেহের সৃষ্টি হয়। পরে তিনি স্থানীয় ব্যবসায়ী ও জনপ্রতিনিধিদের সাথে আলোচনা করেন। স্থানীয় ব্যবসায়ী ও জনপ্রতিনিধিরা ড্রাইভার কঠোর ভাবে জিঞ্জাসাবাদ করলে তারা দুই জন গোডাউন থেকে বস্তা চুরির কথা স্বীকার করে।

পরে বাদী সরকারী জরুরী পরিসেবা ৯৯৯ নং কল দিলে বগুড়া সদর থানার এস আই মুঞ্জুরুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে পৌঁছে দুইজনকে আটক করে গত মঙ্গলবার বিকালে বগুড়া সদর থানায়র নিয়ে আসে। এব্যাপারে রেজাউল করিম বাদী হয়ে দুইজনকে চুরি মামলার আসামী করে বগুড়া সদর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। আটক দুইজনকে পুলিশ জেল হাজতে প্রেরন করেছেন।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ