মোঃশরিফ হোসেন - (Chandpur)
প্রকাশ ২৮/০২/২০২২ ০৬:৪০এ এম

চাঁদপুরের ১২ বছরের প্রেমিকা ১৬ বছরের প্রেমিকের আত্মহত্যা

চাঁদপুরের ১২ বছরের প্রেমিকা ১৬ বছরের প্রেমিকের আত্মহত্যা
ad image
বিষপান করে আত্মহত্যা করেছে মামাতো ফুফাতো ভাই-বোন। তাদের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল বলে জানা গেছে। শনিবার (২৬ ফেব্রুয়ারি) রাতে চাঁদপুর জেলার মতলব উত্তর উপজেলার দুর্গাপুর ইউনিয়নের কাশিমনগর গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় নিহতরা হলেন- নিলয় (১৬) ও ফাহিমা (১২)। নিলয় কলস ভাঙ্গা গ্রামের প্রধানীয়া বাড়ির মৃত হান্নান প্রধানের ছেলে এবং ফাহিমা (১২) কাশিমনগর গ্রামের মো মোহনের মেয়ে। এলাকাবাসী সংবাদমাধ্যমকে জানান, নিলয়ের বাবা মারা যাওয়ায় মায়ের সঙ্গে মামা বাড়িতেই থাকত নিলয়। কিন্ত নিলয়ের মায়ের আবার দ্বিতীয় বিয়ে হয়। আর নিলয় মামা বাড়িতেই থেকে যায়। এক পর্যায়ে মামাতো বোন ফাহিমার সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে উঠে। অন্যদিকে ফাহিমার মায়ের সঙ্গে তার বাবার বিচ্ছেদ হয়ে যায়। পরে তার বাবা দ্বিতীয় বিয়ে করে। সৎ মায়ের সংসারে বড় হয় ফাহিমা।

পুলিশ সূত্রে জানা যায়, নিলয় ও ফাহিমার মধ্যে মনমালিন্য হয়। এ কারণে তারা উভয়ই কীটনাশক জাতীয় কিছু পান করে পরে তাদের উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নেয়া হয়। নেওয়ার পথেই ফাহিমা মারা যান। আর নিলয়কে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতাল থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে দাউদকান্দিতে তার মৃত্যু হয়।

দুর্গাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোকাররম হোসেন ওপেল বলেন, বিষয়টি আমি জেনেছি এবং স্থানীয় মেম্বারকে খোঁজ-খবর নেওয়ার জন্য বলেছি। মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ শাহজাহান কামাল সংবাদমাধ্যমকে জানিয়েছেন, মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। পরিবারের পক্ষ থেকে বলা হচ্ছে অপমৃত্যু। তবে আমরা ময়নাতদন্তের জন্য মরদেহ পাঠাবো। ময়নাতদন্তের রিপোর্ট আসলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ