Md Sahabuddin Sayef - (Chattogram)
প্রকাশ ২৭/০২/২০২২ ০৩:৫০পি এম

হাটহাজারীতে প্রতিপক্ষে ছুরিকাঘাতে যুবকের মৃত্যু

হাটহাজারীতে প্রতিপক্ষে ছুরিকাঘাতে যুবকের মৃত্যু
ad image
চট্টগ্রামের হাটহাজারীতে বাংলাদেশ সড়ক পরিবহণ কর্তৃপক্ষ (বিআরটিএ) এর টেন্ডারবাজিকে কেন্দ্র করে প্রতিপক্ষের ছুরিকাঘাতে মোঃ আব্দুল হালিম রুবেল (২৮) নামে যুবকের মৃত্যু হয়েছে।

গত শুক্রবার (২৫ ফেব্রুয়ারি) রাত ১০টার দিকে অক্সিজেন হাটহাজারী মহাসড়কের নতুন পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত আব্দুল হালিম রুবেল উপজেলার ১২নং চিকনদন্ডী ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ইউসুফ কোম্পানির বাড়ীর মৃত আব্দুল কাদেরের পুত্র। তার তিন মেয়ে ও এক ছেলে সন্তান রয়েছে।

জানাযায়, গত শুক্রবার সন্ধ্যায় বাংলাদেশ সড়ক পরিবহণ কর্তৃপক্ষের পরিচালনাধীন বিআরটিসি'র বাস লীজ নেওয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের সাথে আব্দুল হালিম রুবেলের ঝগড়াঝাঁটি হয়। পরে রাত ১০টার দিকে রুবেলের নিজ বসতঘর থেকে মিটিং এর কথা বলে রুবেলকে বিআরটিএ এলাকায় নিয়ে আসে। সেখানে রুবেলকে নেশাদ্রব্যের মাধ্যমে অচেতন করে শরীরের বিভিন্ন অংশে ছুরিকাঘাত করে ফেলে রেখে সন্ত্রাসীরা চলে যায়। পরে এক গাড়ি চালক তাকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে স্থানীয়দে জানালে সেখান থেকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে যায়। গতকাল শনিবার সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এদিকে নিহতের পরিবারের দাবি, বিআরটিসি বাসের লীজ গতবারও রুবেল পেয়েছে, তখনো দিদারুল আলম ও তার ভাই মাসুদ অনেক ঝামেলা করেছে। এবার লীজ নেওয়ার জন্য তারা অনেক চেষ্টা করেছে তারপরেও রুবেল এই লীজ পেয়েছে। এটা তারা মেনে নিতে না পেরে পরিকল্পিত ভাবে রুবেলকে হত্যার উদ্দেশ্যে ছুরিকাঘাত করে। রুবেল চিকিৎসাধীন অবস্থায় পরিবারের সদস্যদের বলে গেছে এই হত্যাকাণ্ডে জড়িতদের নাম। হত্যাকাণ্ডে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিও করেন তার পরিবার।

এবিষয়ে স্থানীয় ইউপি সদস্য তোফায়েল আহমেদ বলেন, বিআরটিসি বাসের লীজ নিয়ে তাদের পূর্বেকার শত্রুতা ছিলো। গত শুক্রবার তার বহিঃপ্রকাশ ঘটিয়েছে। এই হত্যাকাণ্ডে জড়িতদের আইনের আওতায় আনতে আমার পক্ষ থেকে সর্বোচ্চ সহযোগিতা থাকবে।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ