Md Rejaul Karim - (Dinajpur)
প্রকাশ ২৩/০২/২০২২ ০৩:১৮পি এম

বেপারীটোলা কেন্দ্রে স্কুল শিক্ষার্থীদের ২য় ডোজের টিকা প্রদান

বেপারীটোলা কেন্দ্রে স্কুল শিক্ষার্থীদের ২য় ডোজের টিকা প্রদান
ad image
দিনাজপুরের বিরামপুর উপজেলা বেপারীটোলা কেন্দ্রে ১২ থেকে ১৭ বয়সি স্কুল শিক্ষার্থীদের করোনা ভাইরাস প্রতিরোধে ফাইজারের ২য় ডোজ টিকা প্রদান করা হয়েছে।

বুধবার(২৩ ফেব্রুঃ)বেলা ১২ টায় উপজেলার দিওড় ইউনিয়নের বেপারীটোলায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ব্যবস্থাপনায় ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের সার্বিক সহযোগিতায় শিক্ষার্থীদের এ টিকা দেওয়া হয়। এসময় উপস্থিত ছিলেন বেপারীটোলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আঃ কাফি, বেপারীটোলা মাদ্রাসার সুপার মৌঃমোঃ শাহজাহন,বীরমুক্তিযোদ্ধা মোঃ গোলাম মোস্তফা, বেপারীটোলা উচ্চ বিদ্যালয়ের সভাপতি আঃ ওহাব মিয়া,স্থানীয় ইউপি সদস্য মোঃ এখলাছুর রহমান,আজগার আলীসহ প্রমুখ।

এ দিন বেপারীটোলা উচ্চ বিদ্যালয়, কোচগ্রাম উচ্চ বিদ্যালয়, কানিকাঠাল দাখিল মাদ্রাসা , বেপারীটোলা দাখিল মাদ্রাসা, ঝানঝার দাখিল মাদ্রাসার,চড়াইভিটা মাদ্রাসা, গোলাপগঞ্জ উচ্চ বিদ্যালয় ও শিয়ালা উচ্চ বিদ্যালয়ের নবম,দশম ২০২২ সালের এসএসসি/ দাখিল পরিক্ষার্থীদের ২য়পর্যায়ে ফাইজারের টিকা প্রদান করা হয় । উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের থেকে আসা স্বাস্থ্যকর্মী জানান, বেপারীটোলা সেন্টারে প্রায় দেড় হাজার শিক্ষার্থীকে এই টিকা দেয়া হয়।বাদপড়া শিক্ষার্থীদের এই টিকা দ্রুত দেওয়া হবে।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ