HM ERSHAD JS - (Lalmonirhat)
প্রকাশ ২১/০২/২০২২ ১২:৫৮পি এম

নারী কেলেঙ্কারীর দায়ে কালীগঞ্জের যুবদল নেতা কারাগারে

নারী কেলেঙ্কারীর দায়ে কালীগঞ্জের যুবদল নেতা কারাগারে
ad image
লালমনিরহাটের কালীগঞ্জে এক কলেজছাত্রীকে (২৩) অপহরণের অভিযোগে কালীগঞ্জ উপজেলা যুবদলের আহ্বায়ক জাহাঙ্গীর আলম আঙ্গুরকে (৪২) গ্রেপ্তার করেছে পুলিশ। গত (২০-০২-২০২২ ইং) রোববার দুপুরে আদালতের মাধ্যমে তাঁকে জেল হাজতে পাঠানো হয় ৷ রবিবার ভোরে কুড়িগ্রাম জেলার রাজারহাট এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়। এ সময় অপহরণের শিকার ওই কলেজছাত্রীকে উদ্ধার করে পুলিশ।

গত শনিবার জোরপূর্বক অপহরণের অভিযোগে থানায় মামলা দায়ের করেন ভুক্তভোগীর বাবা। জাহাঙ্গীর আলম আঙ্গুর ওই উপজেলার দক্ষিণ ঘনেশ্যাম এলাকার রবিউল ইসলামের ছেলে এবং কালীগঞ্জ উপজেলা যুবদলের আহ্বায়ক। পুলিশ জানায়, জাহাঙ্গীর আলম আঙ্গুর গত ১৫ ফেব্রুয়ারি সন্ধ্যায় রংপুর কারমাইকেল কলেজের মাস্টার্সে পড়ুয়া এক ছাত্রীকে উপজেলার কাঞ্চনশ্বর গ্রামের নিজ বাড়ির সামনের রাস্তা থেকে অপহরণ করেন। এ ঘটনায় ভুক্তভোগী ওই ছাত্রীর বাবা আঙ্গুরের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা আরও ২/৩ জনকে আসামি করে থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে রোববার ভোরে পার্শ্ববর্তী কুড়িগ্রাম জেলার রাজারহাট এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার ও মেয়েটিকে উদ্ধার করা হয়।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম গোলাম রসুল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রোববার দুপুরে আদালতের মাধ্যমে তাঁকে জেল হাজতে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ