Shahidul Islam - (Mymensingh)
প্রকাশ ১৮/০২/২০২২ ০১:৪০পি এম

যৌতুকের জন্য স্ত্রীকে হত্যা করলো ঘাতক স্বামী

যৌতুকের জন্য স্ত্রীকে হত্যা করলো ঘাতক স্বামী
ad image
ময়মনসিংহের ফুলপুরে যৌতুকের জন্য নির্যাতন করে সুফিয়া বেগম (২১) নামে এক গৃহবধুকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। এঘটনায় স্বামী আবু সাঈদ বাবুকে (২৫) আটক করেছে পুলিশ। ঘটনা টি ঘটেছে বৃহস্পতিবার (১৭) বিকালে উপজেলার ভাইটকান্দি ইউনিয়নের ভাইটকান্দি পূর্বপাড়া গ্রামে। নিহত সুফিয়া শেরপুরের নকলা উপজেলার দরিতেঘড়ি গ্রামের জহির উদ্দিনের মেয়ে।

ঘাতক স্বামী আবু সাঈদ ফুলপুর উপজেলার ভাইটকান্দি পূর্বপাড়া গ্রামের বদরুল আমিনের ছেলে। পুলিশ ও স্থানীয়রা জানায়, আবু সাঈদের সাথে প্রায় ৩ বছর আগে সুফিয়া বেগমের বিয়ে হয়। তাদের ৮ মাসের এক ছেলে সন্তান রয়েছে। আবু সাঈদ বাবু প্রায় সময়ই যৌতুকের জন্য সুফিয়া বেগমকে মারধর করতেন।ঘটনার দিন বিকালে যৌতুকের জন্য নিয়ে স্বামী-স্ত্রীর মাঝে ঝগড়া হয়। ঝগড়ার এক পর্যায়ে আবু সুফিয়া বেগমকে মারধর করেন। এতে সুফিয়া গুরুতর অসুস্থ হলে তাকে ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সুফিয়াকে মৃত ঘোষণা করেন।

পুলিশ বিষয়টি জানতে পেরে হাসপাতাল থেকে সুফিয়ার মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসেন এবং অভিযান চালিয়ে রাতেই আবু সাঈদ বাবুকে আটক করেন। বিষয়টি নিশ্চিত করে ফুলপুর থানার ওসি (তদন্ত) আব্দুল মোতালেব চৌধুরী বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এঘটনায় আটককৃত আবু সাঈদকে আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ