Md. Ashraful Alam
প্রকাশ ১৬/০২/২০২২ ০৩:১০পি এম

দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে গাইবান্ধায় বিক্ষোভ মিছিল

দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে গাইবান্ধায় বিক্ষোভ মিছিল
ad image
দ্রব্যমূল্যের লাগামহীন উর্ধ্বগতির প্রতিবাদে, ব্যবসায়ী সিন্ডিকেটের দৌরাত্ম বন্ধের দাবিতে দেশব্যাপী কর্মসূচির অংশ হিসেবে বিক্ষোভ মিছিল করেছে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি, গাইবান্ধা জেলা কমিটি। বুধবার (১৬ ফেব্রæয়ারি) দুপুর ১২টায় শহরের ১নং রেল গেইট থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জেলা কার্যালয়ের সামনে এসে শেষ হয়।

মিছিল পরবর্তী সমাবেশে বক্তব্য রাখেন জেলা কমিউনিস্ট পার্টির সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মুকুল, জেলা কমিটির সাবেক সভাপতি ওয়াজিউর রহমান রাফেল, জেলা সম্পাদকমন্ডলীর সদস্য আসোয়াদ আলী, শাহানা বিন্তে আজিজ মিতা, সুপ্রিয়া দেব, জেলা কমিটির সদস্য মশিউর রহমান মইশাল প্রমুখ।

বক্তারা বলেন, এই সরকারের সময় নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্যবৃদ্ধির সকল রেকর্ড ভেঙ্গেছে। দফায় দফায় সয়াবিন, গ্যাস, তেল, বিদ্যুতসহ সকল পণ্যের দাম বাড়িয়ে দিচ্ছে। এতে জনগণের নাভিশ্বাস উঠছে। দ্রব্যমূল্যের উর্ধ্বগতি রোধ করতে না পারলে এবং ব্যবসায়ী সিন্ডিকেট নিয়ন্ত্রণ না করতে পারলে পরিস্থিতি আরও খারাপের দিদে যেতে পারে। তাই এখনই সংশ্লিষ্ট বিভাগ ও দপ্তর গুলোকে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহনের আহব্বান জানান।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ