KAZI ARIFUL KARIM SOHEL - (Khulna)
প্রকাশ ১৪/০২/২০২২ ০৮:৫৩এ এম

বিয়ে করছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও ঋতুপর্ণা সেনগুপ্ত

বিয়ে করছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও ঋতুপর্ণা সেনগুপ্ত
ad image
ভালোবাসার ভ্যালেন্টাইন্স ডে-তে এর চেয়ে বড় সারপ্রাইজ আর কী হতে পারে। বিয়ে করছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও ঋতুপর্ণা সেনগুপ্ত । ১৪ ফেব্রুয়ারির বিশেষ দিনেই এই খুশির খবর শেয়ার করেছেন অভিনেতা। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সোশ্যাল মিডিয়ার পেজে শেয়ার করা হয়েছে বিয়ের কার্ড, এবং তাতেই স্পষ্ট জানানো হয়েছে বিয়ে করতে চলেছেন প্রসেনজিৎ ও ঋতুপর্ণা । ফেসবুকের পোস্টে শ্রী শ্রী প্রজাপতয়ে নমঃ লিখে সকলকে সপরিবারে সেই বিয়েতে আমন্ত্রণও জানানো হয়েছে ।

লাল রঙের বিয়ের কার্ডের ভিডিওতে লেখা হয়েছে, 'সবিনয় নিবেদন, মহাশয়/ মহাশয়া, বিগত ৩ দশকেরও বেশি সময় ধরে একসঙ্গে স্ক্রিন শেয়ার করার পরে আমরা নতুনভাবে আপনাদের সামনে আসতে চলেছি। প্রসনজিৎ ওয়েডস ঋতুপর্ণা। গুরুজনদের আশীর্বাদ আর সবার ভালোবাসা নিয়ে আগামীদিনে পথ চলতে চাই। পাকা দেখা থেকে বিয়ের সব দায়িত্ব সামলাচ্ছেন সম্রাট শর্মা ও তাঁর টিম হাট্টিমাটিম। বিয়ের ঘটকালির দায়িত্বে পল্লবী চট্টোপাধ্যায়। তত্ত্বাবধানে মোহর ও শর্মিষ্ঠা। ডিজিটাল নিমন্ত্রণ পত্রের দ্বারা ত্রুটি মার্জনীয়। বিনীত, বিনীতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও ঋতুপর্ণা সেনগুপ্ত। বিয়ে সম্পর্কিত যে কোনও রকম তথ্যের জন্য কোনওরকম লজ্জা না পেয়ে ফোন করুন মোহর ও শর্মিষ্ঠাকে।'

আর এখানেই রয়েছে চমক। আসলে বাংলা সিনেমার এই জনপ্রিয় জুটি ফের একবার একসঙ্গে ছবি করতে চলেছেন। নাম প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা। ছবির শ্যুটিং কবে থেকে শুরু হবে তা ঠিক না হলেও, দুই তারকাই ছবিতে সম্মতি দিয়ে দিয়েছেন এবং কলকাতায় খুব শীঘ্রই কাজ শুরু হবে। আসলে, ভালোবাসার দিনে ভক্তদের সারপ্রাইজ দেওয়ার জন্যই এমন ভাবে নিজেদের নতুন ছবি ঘোষণা করেছেন প্রসেনজিৎ ও ঋতুপর্ণা।

দীর্ঘদিন পর ২০১৬ সালে জনপ্রিয় এই জুটিকে পর্দায় ফিরিয়েছিল শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়ের ছবি 'প্রাক্তন'। পর্দায় প্রসেনজিৎ-ঋতুপর্ণার পরিণত জুটির প্রেমে মজেছিলেন দর্শক। নিউজ ১৮ বাংলা ডিজিটালকে শর্মিষ্ঠা জানিয়েছেন, ফের একবার তাঁদের নিয়ে ছবি করতে চলেছেন পরিচালক সম্রাট শর্মা। তবে ছবিতে আর কাদের দেখা যাবে বা গল্প কী রকম হবে তা এখনই বলতে নারাজ টিম। সব মিলিয়ে ভ্যালেন্টাইন্স ডে-তে প্রসেনজিৎ ও ঋতুপর্ণার বিয়ের খবরে স্বাভাবিক ভাবেই দারুণ উচ্ছ্বসিত তাঁদের ভক্তরা।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ