Md Tarik Hossan - (Rajshahi)
প্রকাশ ১৩/০২/২০২২ ০৪:০৬পি এম

৫ নং চারঘাট ইউনিয়নে নবনির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের দায়িত্ব গ্রহণ

৫ নং চারঘাট ইউনিয়নে নবনির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের দায়িত্ব গ্রহণ
ad image
রাজশাহী চারঘাট উপজেলার ৫ নং চারঘাট ইউনিয়নে নবনির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের দায়িত্ব গ্রহণ ও প্রথম সভা অনুষ্ঠািত। রবিবার বেলা ১১ টায় ইউনিয়ন পরিষদের হলরুমে অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নবনির্বাচিত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ ফজলুর রহমান ( ফজল ) হক, অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন ইউপি সচিব মোঃ আব্দুর রহিম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৫ নং চারঘাট ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মতিউর রহমান ( মতি ) চারঘাট ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী। মোঃ মাহাতাব হোসেন, ( সরকার ) মোঃ হাফিজুর রহমান ( পিকলু )
ও ইউনিয়ন পরিষদের সকল সদস্য বৃন্দ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ শিক্ষক ও অত্র ইউনিয়ন পরিষদের সকল কর্মকর্তা কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

নবনির্বাচিত চেয়ারম্যান মোঃ ফজলুল হক, তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ্ব মোঃ শাহরিয়ার আলম, এমপির উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সবাই একসাথে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করে ৫ নং চারঘাট ইউনিয়নকে একটি ডিজিটাল ইউনিয়নে রূপান্তর করাই আমাদের লক্ষ্য। সেই সাথে সকল ইউপি সদস্যকে বলেন মাতৃকালীন,বিধবা ও বয়স্ক প্রতিবন্ধী কার্ডের জন্য যদি কোনো সদস্য কোন প্রকার অর্থ লেনদেন করেন তাদের বিরুদ্ধে আমি কঠোর হস্তে হস্তক্ষেপ করব। ইউনিয়ন পরিষদের সকল কর্মকর্তা-কর্মচারী কে বলেন আমার জনগণ যেন কোন কাজেই উনিয়ন পরিষদে এসে হয়রানি না হয় সেদিকে আপনারা লক্ষ্য রাখবেন।

উল্লেখ্য জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়েই অনুষ্ঠানের কার্যক্রম শুরু করা হয়।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ