Verified আই নিউজ বিডি ডেস্ক
প্রকাশ ০৮/০২/২০২২ ০৩:৩৩পি এম

ফখরুল সাহেবের বড় গুণ অবলীলায় মিথ্যা বলতে পারা: তথ্যমন্ত্রী

ফখরুল সাহেবের বড় গুণ অবলীলায় মিথ্যা বলতে পারা: তথ্যমন্ত্রী
ad image
বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাহেবের বড় গুণ তিনি আস্থার সাথে অবলীলায় মিথ্যা বলতে পারেন বলে মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ।ড. হাছান মাহমুদ বলেছেন, আমরা যখন বললাম, ফখরুল সাহেব দেশে সাহায্য বন্ধ করার জন্য দেশের বিরুদ্ধে চিঠি দিয়ে দেশদ্রোহীতামূলক কাজ করেছেন। তখন তিনি সংবাদ সম্মেলন করে দাবি করলেন তিনি দেশের বিরুদ্ধে কোনো চিঠি দেননি। এরপর যখন সেই চিঠির কপি গণমাধ্যমের সামনে এলো, তখন তাদের মুখে কোনো জবাব নেই। এইভাবে একটি দলের মহাসচিব মিথ্যাচার করতে পারে সেটি দেখে এবং শুনে একজন রাজনীতিবিদ হিসেবে আমি নিজেও লজ্জিত।

মঙ্গলবার চট্টগ্রাম প্রেস ক্লাবের বঙ্গবন্ধু হলে বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তথ্যমন্ত্রী।
এ সময় তথ্যমন্ত্রী আরো বলেন, যে রাজনৈতিক দল জনগণের ওপর নির্ভরশীল, সে রাজনৈতিক দল নির্বাচন ব্যতিরেকে টিকে থাকতে পারে না। বিএনপি নেতারা সেই সত্যটা উপলব্ধি করতে পারছেন বলে আমার মনে হচ্ছে না।

নির্বাচন কমিশন গঠনপ্রশ্নে তিনি বলেন, একটি শক্তিশালী নির্বাচন কমিশন গঠন করার লক্ষ্যে সরকার সার্চ কমিটি গঠন করেছে। কিন্তু ওনারা সিদ্ধান্ত নিয়েই বসে আছেন কোনো নির্বাচনে যাবেন না। এভাবে ‘না’ বলতে বলতে তারা যে কোথায় গিয়ে দাঁড়ায় সেটিই আমার প্রশ্ন। অনুষ্ঠান শেষে তথ্যমন্ত্রী চট্টগ্রামের ১০৪ জন সাংবাদিকের মধ্যে সহায়তার চেক তুলে দেন।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ