Mahbub Sarker - (Comilla)
প্রকাশ ০১/০২/২০২২ ০৭:০০এ এম

দুবাইতে কুড়িয়ে পাওয়া আইফোন ফেরত দিয়ে দেশের সুনাম অর্জন করলেন প্রবাসী সাংবাদিক

দুবাইতে কুড়িয়ে পাওয়া আইফোন ফেরত দিয়ে দেশের সুনাম অর্জন করলেন প্রবাসী সাংবাদিক
ad image
সংযুক্ত আরব আমিরাতের বাণিজ্যিক রাজধানী দুবাই মেট্রোস্টেশনে ভুলক্রমে রেখে যাওয়া এক যাত্রীর বর্তমান বাজার মূল্য ৪ হাজার ৩শত ৮৯ দিরহামের আইফোন 12 pro max ( বাংলাদেশি টাকা ১ লক্ষ ৮৫ হাজার টাকা মূল্য) ফেরত দিয়ে সততার সুনাম অর্জন করলেন প্রবাসী সাংবাদিক সমিতির দপ্তর সম্পাদক সাংবাদিক মোঃ ওবায়দুল হক মানিক। ৩১ জানুয়ারী ২০২২ ( সোমবার) দুপুর ২ টা নাগাদ ব্যবসায়িক কাজে সালাউদ্দিন মেট্রো স্টেশন থেকে আল-কিয়াদা মেট্রো স্টেশনে নামেন।

কাজ শেষ করে আসার সময় তিনি ওয়াশরুমে আইফোনটি পেয়ে তাৎক্ষণিকভাবে কর্তব্যরত অফিসারের কাছে হস্তান্তর করেন। কর্তব্যরত পুলিশ অফিসার তার এই সততা দেখে অভিভূত হন এবং মহানুভবতায় মুগ্ধ হয়ে তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। বঙ্গমাতা পরিষদের সভাপতি ও ব্যাংকার মোঃ আব্দুল হকের বড় ছেলে সাংবাদিক ওবায়দুল হক মানিক ব্যবসার পাশাপাশি সাংবাদিকতা করেন আরব আমিরাতে।

ওবায়দুল হক মানিক জানান, দুবাই আল - কিয়াদা মেট্রো স্টেশন ওয়াশ রুমে তিঞ্জ আইফোন টি দেখতে পান। দেখার সাথে সাথে তিনি সেখানে কর্তব্যরত পুলিশ অফিসার ইনচার্জ এর নিকট আইফোনটি হস্তান্তর করেন। আরও জানান তিনি একজন বাংলাদেশী নাগরিক শুনে অফিসার অত্যন্ত খুশি হন এবং তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। একজন বাংলাদেশী নাগরিক হিসেবে বিদেশের মাটিতে এমন কাজটি করতে পেরে তিনি সত্যিই আনন্দিত।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ