Abdul Latif Moral - (Khulna)
প্রকাশ ৩১/০১/২০২২ ১১:২৪এ এম

Khulna: খুলনার ডুমুরিয়ায় আশ্রয় ফাউন্ডের উপানুষ্ঠানিক শিক্ষা প্রকল্পের বিদ্যালয় উদ্বোধন ও বই বিতরণ

Khulna: খুলনার ডুমুরিয়ায় আশ্রয় ফাউন্ডের উপানুষ্ঠানিক শিক্ষা প্রকল্পের বিদ্যালয় উদ্বোধন ও বই বিতরণ
ad image
খুলনার ডুমুরিয়ায় বেসরকারি উন্নয়ন সংস্হা আশ্রয় ফাউন্ডেশনের বাস্তবায়নাধীন এবং উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরোর সহযোগিতায় আউট অব স্কুল চিলড্রেন এডুকেশন প্রোগ্রামের উপানুষ্ঠানিক প্রাথমিক বিদ্যালয় উদ্বোধন ও শিক্ষার্থীদের মাঝে পাঠ্য পুস্তক বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

আজ সোমবার(৩১জানুয়ারী) বিকেলে শহীদ স্মৃতি মহিলা মহাবিদ্যালয় অডিটোরিয়ামে কলেজ অধ্যক্ষ শেখ শহিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্যদেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সেখ ফিরোজ আহম্মেদ। বিশেষ অতিথি ছিলেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ ওবাইদুল হক,সাংবাদিক আব্দুল লতিফ মোড়ল।

সভা সঞ্চালনায় ছিলেন আশ্রয় ফাউন্ডেশন খুলনার উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরো উপজেলা প্রোগ্রাম ম্যানেজার জাহাঙ্গীর আলম।এ সময় আরো উপস্হিত ছিলেন প্রকল্পের সুপার ভাইজার মোঃ আব্দুর রাজ্জাক,নাজমুল হাসান,মোহাইমিনুল ইসলাম পান্নু ও জাহিদ হাসানসহ শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীবৃন্দ।

সভায় জানানো হয়,প্রকল্পের আওতায় ডুমুরিয়া উপজেলার ১৪টি ইউনিয়ননে আজ ৭০টি শিক্ষা কেন্দ্র উদ্বোধন করা হলো। অচিরেই আরো ২৫টি শিক্ষা কেন্দ্র চালু করা হবে। অনুষ্ঠান শেষো শিক্ষার্থীদের মাঝে পাঠ্যপুস্তক বিতরণ করেন অতিথিবৃন্দ।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ