Abdul Latif Moral - (Khulna)
প্রকাশ ২৭/০১/২০২২ ০৪:২৪পি এম

Khulna: ডুমুরিয়ার খর্ণিয়ার প্রবীণ আওয়ামী লীগ নেতা ডাক্তার খোরশেদ আলমের মৃত্যু

Khulna: ডুমুরিয়ার খর্ণিয়ার প্রবীণ আওয়ামী লীগ নেতা ডাক্তার খোরশেদ আলমের মৃত্যু
ad image
খুলনার ডুমুরিয়া উপজেলার খর্নিয়া ইউনিয়ন আওয়ামীলীগ সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি ও বিশিষ্ট সমাজ সেবক ডাঃ মোঃ খোরশেদ আলম (৯২)।

আজ বৃহস্পতিবার সকাল ১০ টার দিকে বার্ধক্য জনিত কারণে মৃত্যু বরণ করেন,মৃত কালে স্ত্রী ৩ পুত্র সন্তান,আত্নীয় স্বজন নাতি, নাতনি সহ অনেক গুনগ্রাহী রেখে গেছেন। মিষ্ট ভাষী সদালাপী ডাঃ খোরশেদ আলমের মৃত্যুর খবর এলাকাসহ উপজেলায় ছড়িয়ে পড়লে একটি বার দেখার জন্য তার আওয়ামীলীগ দলের সহপাঠী বৃন্দ, উপজেলা, ইউনিয়ন, সহ বিভিন্ন ওয়ার্ডের নেতৃবৃন্দ, ইউনিয়ন জন প্রতিনিধি, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, চিকিৎসক,শিক্ষক,সাংবাদিক, ব্যবসায়ী সহ সকল শ্রেণীর হাজার হাজার মানুষ ছুটে আসে তার বাড়িতে। মাগরিব বাদ জানাজা শেষে পারিবারিক গোরস্থানে তাকে দাফন করা হয়।

এ সময় উপস্থিত সকল স্তরের শুভাকাঙ্খীরা তার পরিবারের প্রতি সমবেদনা ও মরহুমের রুহের মাগফিরাত কামনায় করে বিবৃতি দিয়েছেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহনেওয়াজ হোসেন জোয়ারদার,আবু সাঈদ সরদার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গাজী আব্দুল হালিম, শেখ হেফজুর রহমান, খর্নিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নারায়ন চন্দ্র মল্লিক, নূরুল ইসলাম সরদার,নূরুজ্জামান সরদার, শেখ হায়দার আলী , সৈকত হোসেন, আলামিন খান,রানা সরদার,নয়ন শেখ,ইমরান হোসেন, মুজিবুর মোল্লা,আঃ হালিম বাগাতি, শেখ লুৎফর রহমান, রফিকুল ইসলাম মোড়ল, সাঈদ শেখ, রশিদ শেখ, আলমগীর হোসেন,, শহিদ শেখ, হাবিবুর সরদার, নূর ইসলাম হোসেন, মহাসিন শেখ,আসাদ মোড়ল,হাবিবুর মহল্দার, আশুতোষ অধিকারী, চঞ্চল খান, সিদ্দিকুর রহমান, সাওকত সরদার, আমজাদ কাগুতি, রেজাউল মোড়ল সাত্তার মোডল,প্রমূখ।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ