Verified আই নিউজ বিডি ডেস্ক
প্রকাশ ২৭/০১/২০২২ ১১:৫৮এ এম

Corona Update: সারাদেশে করোনায় আরও ১৫ জনের মৃত্যু,শনাক্ত ১৫ হাজার ৮০৭ জন

Corona Update: সারাদেশে করোনায় আরও ১৫ জনের মৃত্যু,শনাক্ত ১৫ হাজার ৮০৭ জন
ad image
সারাদেশে করোনাভাইরাসের সংক্রমণ উদ্বেগজনক হারে বাড়ছে। গত ২৪ ঘণ্টায় করোনায় নতুন করে শনাক্ত হয়েছেন ১৫ হাজার ৮০৭ জন। শনাক্তের হার ৩১ দশমিক ৯৮ শতাংশ। গত ২৪ ঘণ্টায় করোনায় মারা গেছেন আরও ১৫ জন।

গত ২৪ ঘণ্টায় নতুন জনকে নিয়ে এখন পর্যন্ত মোট শনাক্তের সংখ্যা দাঁড়িয়েছে ১৭ লাখ ৪৭ হাজার ৩৩১ জনে। আর গত ২৪ ঘণ্টায় নতুন মৃত্যু জন নিয়ে এখন পর্যন্ত মোট প্রাণ হারিয়েছেন ২৮ হাজার ২৮৮ জন।

বৃহস্পতিবার স্বাস্থ্য অধিদপ্তরের নিয়মিত সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়। গতকাল (২৬ জানুয়ারি) শনাক্ত হয়েছেন ১৫ হাজার ৫২৭ জন। মারা গেছেন ১৭ জন। আগের দিন সাড়ে ৪৯ হাজার নমুনা পরীক্ষা করে ১৬ হাজার ৩৩ জন নতুন রোগী শনাক্ত হয়েছিল, যা মহামারির মধ্যে দ্বিতীয় সর্বোচ্চ; সেই সঙ্গে ১৮ জনের মৃত্যুর খবর এসেছিল।

বৃহস্পতিবার বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ২৪ ঘণ্টায় করোনা থেকে সুস্থ হয়েছেন ১০৩৭ জন। এখন পর্যন্ত সুস্থ হয়েছেন ১৫ লাখ ৬১ হাজার ৪৩ জন।

এতে আরও বলা হয়, ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয় ৪৯ হাজার ৫৭৯টি। নমুনা পরীক্ষা করা হয় ৪৯ হাজার ৪২৫টি। পরীক্ষার তুলনায় শনাক্তের হার ৩১ দশমিক ৯৮ শতাংশ। মহামারির শুরু থেকে এ পর্যন্ত মোট শনাক্তের হার ১৪ দশমিক ১৯ শতাংশ।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ